বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কীটতত্ত্ব সমিতি’র সভাপতি দেবাশীষ, সা. সম্পাদক রুহুল আমিন ঈশ্বরদীর আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ আর নেই ঈশ্বরদীতে বোরো ধান-চাল সংগ্রহ শুরু ঈশ্বরদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঈশ্বরদীতে শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপপুর প্রকল্পে আউটার কন্টেইনমেন্ট ডোম স্থাপনের কাজ শুরু টিটিই শফিকুলের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জঞ্জাল মুক্ত করার নির্দেশ নূরুজ্জামান বিশ্বাস এমপি’র রাজশাহীতে টেলিমেডিসিন সেবা চালু করল বিভাগীয় পুলিশ হাসপাতাল দেশের সব বিমানবন্দরে বিটিভি দেখানোর নির্দেশ

তিন দিন ব্যাকআপ দেবে যে ফোন

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ-  তিন দিন ব্যাকআপসহ বাজারে আসছে মটো জি ফাস্ট ফোন। জি সিরিজের এই ফোন এক চার্জে তিন দিন চলবে। এজন্য ফোনে শক্তিশালী ব্যাটারি ব্যবহৃত হয়েছে।

মটোরোলার এই ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট। সঙ্গে থাকবে ৩ জিবি র‌্যাম। ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। থাকবে একটি ম্যাক্রো ক্যামেরা ও একটি আলট্রা ওয়াইড ক্যামেরা। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে দিয়েছে সংস্থাটি।

ফোনের ডান দিকে থাকছে ভলিউম ও পাওয়ার বাটন। ডিসপ্লের চারপাশে তুলনামূলক চওড়া বেজেল থাকবে। কোম্পানির দাবি এক চার্জে তিন দিন চলবে ফোনটি। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরে কোম্পানির লোগো থাকছে।

মার্কিন মুল্লুকে ২২০ ডলারে এই ফোন লঞ্চ হতে পারে। ৩ জিবি, ৪ জিবি ও ৬ জিবি র‌্যামে ফোনটি পাওয়া যাবে। আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোন লঞ্চ করতে পারে মটোরোলা।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !