রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে এতিমখানা, মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার ঈশ্বরদীর সলিমপুরে জীবনের জয়গান মানব কল্যান সংস্থার চাউল বিতরণ ঈশ্বরদীতে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনার মূল রহস্য উদঘাটন, লুন্ঠিত মালামাল উদ্ধার মুক্তিযুদ্ধের প্রথম রণাঙ্গনে ঐতিহাসিক মাধপুর দিবসে স্মৃতিচারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিকের গাড়ি চালক হত্যার আসামী আব্দুল মমিন গ্রেফতার ঈশ্বরদীতে রসাটমের আয়োজনে গণমাধ্যম কর্মীদের ইফতার মাহফিল ঈশ্বরদীতে নানা আয়োজনে উদযাপিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২৫ মার্চ কালো রাতে শহিদদের স্মরণে ঈশ্বরদীতে মোমবাতি প্রজ্জ্বলন গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি চাইলেন প্রধানমন্ত্রী

তিন দিন ব্যাকআপ দেবে যে ফোন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ-  তিন দিন ব্যাকআপসহ বাজারে আসছে মটো জি ফাস্ট ফোন। জি সিরিজের এই ফোন এক চার্জে তিন দিন চলবে। এজন্য ফোনে শক্তিশালী ব্যাটারি ব্যবহৃত হয়েছে।

মটোরোলার এই ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট। সঙ্গে থাকবে ৩ জিবি র‌্যাম। ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। থাকবে একটি ম্যাক্রো ক্যামেরা ও একটি আলট্রা ওয়াইড ক্যামেরা। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে দিয়েছে সংস্থাটি।

ফোনের ডান দিকে থাকছে ভলিউম ও পাওয়ার বাটন। ডিসপ্লের চারপাশে তুলনামূলক চওড়া বেজেল থাকবে। কোম্পানির দাবি এক চার্জে তিন দিন চলবে ফোনটি। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরে কোম্পানির লোগো থাকছে।

মার্কিন মুল্লুকে ২২০ ডলারে এই ফোন লঞ্চ হতে পারে। ৩ জিবি, ৪ জিবি ও ৬ জিবি র‌্যামে ফোনটি পাওয়া যাবে। আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোন লঞ্চ করতে পারে মটোরোলা।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর