মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:০২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
স্কুল-কলেজে র‌্যাগডের নামে ডিজে পার্টি-অশ্লীলতা ও অবৈধ কার্যকালাপ বন্ধের নির্দেশ ফ্লাইওভারের গার্ডার চাপায় প্রাইভেট কারের ৫ যাত্রী নিহত বেঁচে রইলেন নবদম্পতি দাদাপুর মাধ্যমিক বিদ্যালয় (সেসিপ) এ জাতীয় শোক দিবস পালন শোক দিবসে পূর্বটেংরী স্কুলে বৃক্ষরোপণ ও আলোচনা সভা মানিকনগর উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত ঈশ্বরদী উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালিত বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে ঈশ্বরদীতে জাতীয় শোক দিবস পালিত দ্রুতযান এক্সপ্রেসের ৩ বগি উল্টে লাইনচ্যুত, ঢাকা-উত্তরবঙ্গ রেল যোগাযোগ বন্ধ ঘাতকচক্র বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: দগ্ধ আরও একজনের মৃত্যু

তিন দিন ব্যাকআপ দেবে যে ফোন

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:০২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ-  তিন দিন ব্যাকআপসহ বাজারে আসছে মটো জি ফাস্ট ফোন। জি সিরিজের এই ফোন এক চার্জে তিন দিন চলবে। এজন্য ফোনে শক্তিশালী ব্যাটারি ব্যবহৃত হয়েছে।

মটোরোলার এই ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট। সঙ্গে থাকবে ৩ জিবি র‌্যাম। ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। থাকবে একটি ম্যাক্রো ক্যামেরা ও একটি আলট্রা ওয়াইড ক্যামেরা। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে দিয়েছে সংস্থাটি।

ফোনের ডান দিকে থাকছে ভলিউম ও পাওয়ার বাটন। ডিসপ্লের চারপাশে তুলনামূলক চওড়া বেজেল থাকবে। কোম্পানির দাবি এক চার্জে তিন দিন চলবে ফোনটি। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরে কোম্পানির লোগো থাকছে।

মার্কিন মুল্লুকে ২২০ ডলারে এই ফোন লঞ্চ হতে পারে। ৩ জিবি, ৪ জিবি ও ৬ জিবি র‌্যামে ফোনটি পাওয়া যাবে। আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোন লঞ্চ করতে পারে মটোরোলা।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !