রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত রাজশাহীতে শেখ হাসিনার আগমন উপলক্ষে ঈশ্বরদীতে নূরুজ্জামান বিশ্বাস এমপির নেতৃত্বে আ:লীগের ব্যাপক প্রস্তুতি পাবনা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে মুক্তা সভাপতি আহাদ বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত ঈশ্বরদীতে মাতৃছায়া কিন্ডারগার্ডেন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈশ্বরদীতে শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে শিক্ষক সমিতির ৩ দিনের প্রশিক্ষণ কর্মশালা ঈশ্বরদীতে নবনিয়োগপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নবীনবরণ নতুন রাষ্ট্রপতি নির্বাচন ১৯ ফেব্রুয়ারি ঈশ্বরদীতে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণামূলক অনুষ্ঠান ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠিত

ঢাকার রাস্তা থেকে হঠাৎ উধাও বাস মহাসড়ক ফাঁকা, রিকশাতে ভরসা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৩০ অপরাহ্ন

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা টাঙ্গাইল মহাসড়কে দূর পাল্লার যাত্রীবাহী পরিবহন চলাচল বন্ধ রয়েছে। এছাড়া আঞ্চলিক রুটে চলাচলকারী গাড়িও বন্ধ রয়েছে। ফলে চরম ভোগান্তি নিয়ে আটো রিকশা ও সিএনজি চালিত অটোরিকশায় কয়েকগুণ বেশি ভাড়া দিয়ে যাতায়াত করতে হচ্ছে সাধারণ মানুষকে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে গাজীপুর চান্দনা চৌরাস্তা, বাসন, বোটবাজার, কড্ডা, নাওজোর, কোনাবাড়ি বিভিন্ন এলাকায় ঘুরে এমন চিত্রই দেখা গেছে।

যে সড়ক দিয়ে প্রতিদিন বিভিন্ন পরিবহনের শতশত বাস চলাচল করে যেখানে আজ একটি বাসও নেই। মাঝেমধ্যে দুই একটি বাস আসলেও কোনো যাত্রী গাড়িতে তোলা হচ্ছে না। ফলে দীর্ঘক্ষণ অপেক্ষার পর বিরক্ত হয়ে বিকল্প যানবাহনে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হচ্ছেন সাধারণ মানুষজন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাধারণ সময় চৌরাস্তা থেকে চন্দ্রায় গুণতে হতো ৫০ থেকে ৬০ টাকা। সেখানে আজ শনিবার অটোরিকশাগুলো ভাড়া নিচ্ছে ১০০ থেকে ১৫০ টাকা।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর