বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে নির্মানাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মাণ শ্রমিক রবিন প্রামানিক (২৫) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠান নিকিথ কোম্পানীতে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর ৫টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। রবিন ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বক্তারপুর পশ্চিমপাড়া এলাকার ঝান্টু প্রমানিকের ছেলে।

বক্তারপুর গ্রামের তৌফিকুল ইসলাম কনক জানান, ৭ দিন আগে রবিন ডেঙ্গুতে আক্রান্ত হলে তাঁকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর কিছুটা সুস্থতা অনুভব করলে তাঁকে বাড়িতে আনা হয়। গত মঙ্গলবার আবারো শারীরিক অবস্থার অবণতি হলে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী রবিনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর ৫টায় সে মারা যায়। ঈশ্বরদী

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শফিকুল ইসলাম শামীম জানান, ডেঙ্গু আক্রান্ত রবিন প্রমানিকের শারীরিক অবস্থার অবণতি হলে তাঁকে দ্রত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ইতিপূর্বে রবিন কিডনী রোগে আক্রান্ত ছিল বলে তাঁর স্বজনরা জানান।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস জানান, রবিন প্রমানিকের মৃত্যুর বিষয়টি এখনো জানতে পারিনি। রূপপুর গ্রিণসিটি আবাসিক ও নির্মাণাধীন প্রকল্প এলাকায় ডেঙ্গুর লাভা অপসারণ ও মশা নিধনে সর্বোচ্চ কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !