বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের সঙ্গে বৈঠক করবে ইসি

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

আগামী ৮ অক্টোবর সকল জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছে ইসি। বৈঠকে নির্বাচনে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে আলোচনা করবে নির্বাচন কমিশন (ইসি)।

ওইদিন রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে বৈঠকটি অনুষ্ঠিত হবে।

ইসির যুগ্ম সচিব এসএম আসাদুজ্জামান জানিয়েছেন, নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে সকল জেলা প্রশাসক এবং পুলিশ সুপারদের সাথে আলোচনার জন্য আগামী ৮ অক্টোবর (শনিবার) সকাল ১০টায় নির্বাচন কমিশন সচিবালয়ের অডিটরিয়াম (বেইজমেন্ট-২) একটি সভা অনুষ্ঠিত হবে। সিইসির সভাপতিত্বে ওই সভায় নির্বাচন কমিশনারগণ, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব ও সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন।

ইতোমধ্যে বৈঠকে উপস্থিত থাকার জন্য ইসির উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, মহা পুলিশ পরিদর্শক, সকল জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের নির্দেশনা পাঠিয়েছেন।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১২ অক্টোবর গাইবান্ধা-৫ উপনির্বাচন, ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন ও ৫ নভেম্বর ফরিদপুর-২ আসনের উপনির্বাচন এবং ২ নভেম্বর স্থানীয় সরকারের বেশ কিছু নির্বাচন রয়েছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !