রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে ঈশ্বরদীতে গ্রামীন ঐতিহ্য মৃৎশিল্প ঈশ্বরদী বাজারে বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন আয়ের মানুষ ঈশ্বরদীতে কৃষকের হা-হুতাশ: খরায় মরছে শিমগাছ তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেলেন কুষ্টিয়া ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুজন নিহত বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে দুদিন ছুটির বিষয়ে ভাবছে সরকার ঈশ্বরদীতে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লালপুরে এক কোটি টাকার মাদকসহ ৩ ব্যবসায়ী আটক সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড সহ জরিমানা আদায় 

জাতীয় বৃক্ষরোপন পুরস্কার পেল ঈশ্বরদী পৌরসভা

বার্তাকক্ষ
প্রকাশিতঃ রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন
ক্রেস্ট ও সনদ গ্রহণ করছেন পৌর মেয়র ইছাহক আলী মালিথা।

বৃক্ষরোপনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ বৃক্ষরোপন প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার ২০১৯ পেল ঈশ্বরদী পৌরসভা।

রবিবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় ঢাকার আগারগাঁও বন ভবনের হৈমন্তি মিলনায়তনে জাতীয় বৃক্ষমেলা ২০২২ এর সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপির নিকট থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা।

বন অধিদপ্তরের প্রধান বন সংরক্ষণ কর্মকর্তা আমির হোসাইন চৌধুরির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিনুন নাহার এমপি, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব ড.ফারহিনা আহমেদ।

মেয়র ইছাহক আলী মালিথা  জানান, ঈশ্বরদী পৌরসভা দীর্ঘদিন যাবৎ বৃক্ষরোপন কর্মসূচি কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বৃক্ষরোপনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জাতীয় বৃক্ষরোপন পুরস্কার অর্জনে পৌরসভার ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। আগামীতে বৃক্ষরোপনসহ পরিবেশ বান্ধব নানা কার্যক্রম আরো জোরদার করা হবে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !