রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে ঈশ্বরদীতে গ্রামীন ঐতিহ্য মৃৎশিল্প ঈশ্বরদী বাজারে বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন আয়ের মানুষ ঈশ্বরদীতে কৃষকের হা-হুতাশ: খরায় মরছে শিমগাছ তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেলেন কুষ্টিয়া ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুজন নিহত বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে দুদিন ছুটির বিষয়ে ভাবছে সরকার ঈশ্বরদীতে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লালপুরে এক কোটি টাকার মাদকসহ ৩ ব্যবসায়ী আটক সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড সহ জরিমানা আদায় 

চোরের মায়ের ডাগর গলা, নির্বাচন আসুক সময় মতো নির্বাচন হবেই লালপুরেঃ খায়রুজ্জামান লিটন

বার্তাকক্ষ
প্রকাশিতঃ রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন
লালপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বিএনপি বলেন তত্তাবধায়ক সরকার না আসলে তারা নির্বাচনে যাবেনা, চোরের মায়ের ডাগর গলা, তারা নির্বাচনে আসুক আর না আসুক, কিছু যায় আসে না। সময় মতো আগামী নির্বাচন অনুষ্ঠিত হবেই। ভারতসহ উন্নত বিশ্বে যে পদ্ধতিতে নির্বাচন হয়, সরকার বহাল থেকে নির্বাচন কমিশনের মাধ্যমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়। সেইভাবেই বাংলার মাটিতে আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে।

বুধবার (২৭ জুলাই ২০২২) নাটোরের লালপুরে উপজেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে ১ম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। লালপুর ডিগ্রী কলেজ মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়। শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন-ফেস্টুনা ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্ধেধক ছিলেন নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। সম্মেলনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শরিফুল ইসলাম রমজান।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে লিটন বলেন উপমহাদেশের প্রচীনতম ও বৃহত্তম দল বাংলাদেশ আওয়ামী লীগ যার প্রতিটি পরতে পরতে ইতিহাস জড়িয়ে আছে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে লিটন বলেন উপমহাদেশের প্রচীনতম ও বৃহত্তম দল বাংলাদেশ আওয়ামী লীগ যার প্রতিটি পরতে পরতে ইতিহাস জড়িয়ে আছে। সম্মেলনে খায়রুজ্জামান লিটন আরো বলেন, ২০১৪ সালের নির্বাচনের পর আপনারা (বিএনপি) মানুষ পুড়িয়েছেন, গাড়ি পুড়িয়েছেন, রেল লাইন, বির্জ ভেঙেছেন, গাছ কেটেছেন, এমনকি বায়তুল মোকাররমের সামনে বইয়ের দোকানে পবিত্র কোরআন শরীফেও আগুন দিয়েছেন। শিশুদের হত্যার কারণে, অসংখ্য নিরীহ মানুষকে হত্যার কারণে বিএনপি জ্বলেপুড়ে শেষ হয়ে যাচ্ছে, শেষ হয়ে যাবে। বিএনপি নামে কোন দল বাংলাদেশ থাকবে না। অন্য কোন দল হবে, অন্য কোন নামে হবে। আওয়ামী লীগের বিরোধী স্রোত একটা থাকবে। তবে বিএনপি নাম দিয়ে জামাত-শিবিরের সাথে মিলিয়ে একটা উগ্র মৌলবাদী দল, গোষ্ঠী বা জোট এই বাংলাদেশে আর হবে না।

রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, দেশের উন্নয়ন আরো অনেক বাকি। নেত্রী শেখ হাসিনা আরো উন্নয়ন দিতে চান, উন্নয়ন করতে চান। তাঁকে সেই সুযোগটা দিতে হবে। কিছুদিন আগে তিনি বলেছেন, ‘দেশের প্রধানমন্ত্রী হিসেবে আমি এদেশের সবার মা। এদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না।’ ১০ লাখ গৃহহীন মানুষকে গৃহ নির্মাণ করে দেওয়ার টার্গেট আছে। আগামীতে আরো বাড়তে পারে। যে নেত্রী মাতৃসুলভ মনোভাব নিয়ে দেশের মানুষকে ভালোবাসে, তিনার দল বাংলাদেশ আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের মধ্যে সীমাবদ্ধ নেই। তিনি এখন বিশ্ব দরবারে। জি-৮, জি-৭ এর মতো শিল্প উন্নত বড় গোষ্ঠীগুলো আছে, দেশগুলো আছে, তাদের কাতারে শেখ হাসিনাকে নিয়ে তারা ফটো তোলেন- সেটা আমরা দেখেছি সবাই। শেখ হাসিনা বিদেশ গেলেই তিনি প্রশংসিত হন, পুরস্কৃত হন, তাকে মানবতার মা বলা হয়। তাঁকে নিয়ে কটুক্তি করতে বিএনপির এখনো লজ্জা হয় না। চারঘাটেবসকারী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ নিতান্তই একটা গন্ডমুর্খ, পড়াশোনা বলতে কিছু নাই, বাংলা ভাষা শুদ্ধ করে বলতে পারে না। সেই গন্ডমুর্খ আমাদের নেত্রীকে নিয়ে কটুক্তি করেছে, কত বড় সাহস। বাংলার মাঠিতে বাস করে একবার বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে, আমাদের নেত্রীকে নিয়ে আর যদি এরকম কটুক্তি করা হয়, আওয়ামী লীগের নেতাকর্মীরা তার জিভ টেনে ছিড়ে দেবে। আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে মামলা ইতোমধ্যে রাজশাহীর আদালতে হয়ে গেছে। গতকাল আমরা বিক্ষোভ মিছিল করেছি। এটি শুধু আবু সাঈদ চাঁদ নয়, এটা বিএনপির মধ্যে যে মানসিকতা, হিংসা, ক্ষোভ, বিদ্বেষ-তারই বহিঃপ্রকাশ চাঁদের মুখ দিয়ে বেড়িয়েছে। সেই কারণে আমরা এটাকে আলাদা ভাবে দেখছি না।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলাতানা, বাংলাদেশ আওয়ামী লীগের বেগম আখতার জাহান, সদস্য সৈয়দ আব্দুল আইয়াল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এড্যা. আবুল কালাম আজাদ, সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত মহিলা আসন ৪৩ এর সংসদ সদস্য ও নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না আহম্মেদ।

সম্মেলনের ১ম অধিবেশনে লালপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি বিলপ্ত ঘোষণা করা হয়। এরপর সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনে লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে আফতাব হোসেন ঝুলফু এবং সাধারণ পদে রোকনুল ইসলাম লুলু।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !