বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের কুশপুত্তলিকা দাহ করেছে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ

বার্তাকক্ষ
প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন
কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের কুশপুত্তলিকা দাহ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে  কুরুচিপূর্ণ মন্তব্য ও কটূক্তি করার  প্রতিবাদে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ  কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টায় কুশপুত্তলিকা দাহ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার সকালে কেন্দ্রীয় ছাত্রদলের সমাবেশে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় ঈশ্বরদী উপজেলা  ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি ঈশ্বরদী সরকারী কলেজ চত্তর থেকে শুরু করে শহরের  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ঈশ্বরদী বাজারের এক নম্বর গেট এলাকায় শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, সাধারণ সম্পাদক খন্দকার আরমান,পৌর ছাত্রলীগের সভাপতি আলী হাসান শৈশব, সাধারণ সম্পাদক মারুফ হাসান প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শেষে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কুশপুত্তলিকা দাহ করেছে উপস্থিত ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !