শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা ঈশ্বরদী রেলওয়ে লোকোমোটিভ পরিদর্শন করলেন রেলপথ সচিব ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কেক কেটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

কার্তিকের শুরুতেই স্বস্তির বৃষ্টি ঈশ্বরদীতে বইছে মৃদু শৈত্যপ্রবাহ

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
ছবিঃসংগৃহীত

ঈশ্বরদী এক সপ্তাহ ধরে দিনে গরম আবার রাতে ঠাণ্ডা। এরমধ্যে হঠাৎ করেই নামছে বৃষ্টি। উঁকি মারছে শীত বুঝি । আবহাওয়ার এই যে বদল, এতে ছোট-বড় সবাই শারীরিকভাবে কিছুটা অসুস্থ হয়ে পড়ছেন। হঠাৎ বৃষ্টি-ভেজা আবার গরমে গা ঘেমে একাকার। ফলে সর্দি-জ্বর জেঁকে বসছে। এ সময়টাতে মানুষকে খুব সচেতন থাকতে হবে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভোর থেকে ঢাকাসহ  বিভিন্ন জেলার  এলাকার শরতের নীলাকাশ দিনভর কালো মেঘে ঢাকা ছিল। এতে সারা দিনই বৃষ্টি হয়েছে। ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। ফলে মানুষের চলাচলে বিঘ্নিত ও ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা।  সনাতন ধর্মাবলম্বীদের শুরু হওয়া শারদীয় দুর্গোৎসবে বাদসাধছে বৃষ্টি। তবে বিপাকে পড়েছেন শ্রমজীবী মানুষেরা।   (২২ অক্টোবর) থেকে শুরু হয় ঈশ্বরদীতে শরতের নীলাকাশ দিনভর কালো মেঘে ঢাকা ছিল। (২৩ অক্টোবর ) এ সারা দিনই বৃষ্টি হয়েছে, ছিল জনদুর্ভোগও।

ঈশ্বরদী উপজেলায় মুষলধারে বৃষ্টি মধ্যেই কর্মব্যস্ততায় সাধারণ মানুষ।একপশলা বৃষ্টিতে স্বস্তি এলেও বেড়েছিল সাধারণ মানুষের ভোগান্তি। আজ শুক্রবার, বেলার শুরুতেই মুষলধারে নামছে বৃষ্টি। গাড়ি না পেয়ে বৃষ্টির মধ্যেই বাইসাইকেলে সবজিবোঝাই বস্তা চাপিয়ে ছুটছে কৃষক।ক্ষুধার তাড়নায় বৃষ্টির মধ্যে রাস্তায় বের হয়েছে রিকশাচালকরা।দিনের বেলা বৃষ্টির মধ্যেও হেডলাইট জ্বালিয়ে রাস্তায় চলাচল করছে মটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন।

বৃষ্টি আরো দু’একদিন থাকবে বলে,পূর্বাভাস দিয়েছে স্থানীয় আবহাওয়া অফিস।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !