রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

ঈশ্বরদী মহিলা কলেজে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৬ পূর্বাহ্ন
উপজেলা নির্বাহী কর্মকর্তা পি. এম ইমরুল কায়েস।

ঈশ্বরদী মহিলা কলেজের শিক্ষক ও কর্মচারীসহ তিনজনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় ঈশ্বরদী মহিলা কলেজ মাঠে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পি. এম ইমরুল কায়েস।

ঈশ্বরদী মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুর রহমানের সভাপতিত্বে ও পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্দুস সালাম আজাদ এবং বাংলা বিভাগের সহকারী অধ্যাপিকা মুহাদা তানজিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, ঈশ্বরদী মহিলা কলেজের উপাধ্যক্ষ ঈসমাইল হোসেন, কলেজ পরিচালনা পরিষদের সদস্য, বীর মুক্তিযোদ্ধা ই.ম শহিদুল ইসলাম, শরাফাত হোসেন খান মুন, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি মুরাদ আলী মালিথা, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মতিয়ার রহমান চঞ্চল সহ সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ।

বিদায়ী শিক্ষক কর্মচারীদের মধ্যে বক্তব্য দেন, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপিকা ফরিদা ইয়াসমিন, অফিস সহকারী বিথীকা রানী কুন্ডু, অফিস সহায়ক আবুল কাশেম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আকতারসহ কলেজে কর্মরত শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ীদের হাতে উপহার এবং সম্মাননা ক্রেস্ট প্রদান ও সকলের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। এর আগে বিদায়ীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাবেয়া বসরী বর্ষা।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !