মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কৃষকের মধ্যে ধানের বীজ ও সার বিতরণ মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিতের ঘটনায় ঈশ্বরদীতে প্রতিবাদ সভা ঈশ্বরদীতে জোড়া দেহে দুই মাথাওয়ালা শিশুর জন্ম পাবনার প্রবীণ আ’লীগ নেতা এড. গোলাম হাসনায়েন আর নেই ঢাবি’র শতবর্ষ উপলক্ষে ঈশ্বরদীতে পরমাণু বিষয়ক সেমিনার ও কুইজ প্রতিযোগিতা রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে গাড়ি দূর্ঘটনায় কাজাকিস্তান নাগরিকের মৃত্যু বিজয় দিবসে শপথ বাক্য পাঠ করাবেন সারা দেশের মানুষকে প্রধানমন্ত্রী পাবনায় সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভায় হট্রগোল ঈশ্বরদী-ঢাকা রুটে রেল যোগাযোগ বন্ধ,মালবাহী বগি লাইনচ্যুত আইডিইবি’র ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে গণপ্রকৌশল দিবস পালিত

ঈশ্বরদীর কৃতিসন্তান ড. মোঃ হাসিবুর রশীদ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য

বার্তাকক্ষ
প্রকাশিতঃ মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন
ঈশ্বরদীর কৃতিসন্তান ড. মো. হাসিবুর রশীদ।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) নতুন উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন ঈশ্বরদীর কৃতিসন্তান ড. মোঃ. হাসিবুর রশীদ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক ও বর্তমান ট্রেজারার।

বুধবার (৯ জুন) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ।

ঈশ্বরদীর রহিমপুর এলাকার এই কৃতি সন্তানকে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য আবদুল হামিদ এ নিয়োগ দেন। এ বিষয়ে প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের আইন ২০০৯ এর ধারা ১০ (১) অনুসারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক ও বর্তমান ট্রেজারার হাসিবুর রশীদকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। ছয়টি শর্তে তাকে উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

শর্তগুলো হলো- উপাচার্য হিসেবে তার মেয়াদ চার বছর হবে। উপাচার্য হিসেবে তিনি বর্তমান পদের সমপরিমাণ বেতনভাতাদি পাবেন। বিশ্ববিদ্যালয়ের প্রধান নির্বাহী হিসেবে সার্বক্ষণিক ক্যাম্পাসে অবস্থান করবেন। এ নিয়োগ ১৪ জুন ২০২১ থেকে কার্যকর হবে এবং চ্যান্সেলর যে কোনও সময় এ নিয়োগ বাতিল করতে পারবেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !