বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন

ঈশ্বরদীর আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ আর নেই

বার্তাকক্ষ
প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ

ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল আজিজ ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহে……. রাজেউন)।

মঙ্গলবার (১৭ মে) বিকাল ৪.২০ মিনিটে পূর্ব টেংরি এলাকায় নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারণে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি এবং পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু’র জেষ্ঠ্য ভ্রাতা মরহুম আবদুল আজিজ মৃত্যুকালে এক পুত্র,ভাই,নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার রাত ৯টায় গার্ড অব অনার শেষে মরহুমের নামাজে জানাজা শহরের ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। এরপর কেন্দ্রীয় গোরস্তানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হবে।

বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজের মৃত্যুর খবর শহরে ছড়িয়ে পড়লে সর্বত্র শোকের ছায়া নেমে আসে। এই নেতার মৃত্যুতে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, শিল্প ও বণিক সমিতি এবং ঈশ্বরদী প্রেসকাব গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !