রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

ঈশ্বরদীতে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণামূলক অনুষ্ঠান ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠিত

মোঃ আশরাফুল ইসলাম
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৭ পূর্বাহ্ন
‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’

ঈশ্বরদীতে মুক্তিযুদ্ধের ইতিহাস চর্চা বৃদ্ধি ও মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোলার লক্ষ্য নিয়ে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে স্মৃতিচারণামূলক অনুষ্ঠান ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ চলচ্চিত্র প্রদর্শনী ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠান করেছে জেলা তথ্য অফিস পাবনা।

বুধবার (২৫ জানুয়ারী) সকাল ১১টায় জেলা তথ্য অফিস পাবনার আয়োজনে উপজেলা প্রশাসন ঈশ্বরদীর সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ স্মৃতিচারণামূলক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পি. এম. ইমরুল কায়েস এর সভাপতিত্বে,  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

জেলা তথ্য কর্মকর্তা সামিউল আলম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম আকতার, একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধে অংশগ্রহণ ও নানা বীরত্বগাথা গল্প শোনান বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল ও বীর মুক্তিযোদ্ধা আমিনুল রহমান দাদু। এ সময় মুক্তিযুদ্ধে অংশগ্রহণ ও নানা বীরত্বগাথা গল্প শুনে স্কুলের ক্ষুদে শিক্ষার্থীরা অভিভূত।

এর আগে, অনুষ্ঠানের শুরুতে মুক্তিযুদ্ধের ওপর কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। পরে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পি. এম. ইমরুল কায়েস।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !