শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১২:০১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কৃষকের নায্যমূল্যে সার নিশ্চিত করতে মাঠে কৃষি কর্মকর্তা রাশিয়ায় অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার প্রদেশ আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা

ঈশ্বরদীতে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১২:০১ অপরাহ্ন
সংবাদ সম্মেলন

পরিকল্পিতভাবে সম্মানহানির উদ্দেশ্যে পাবনা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস এমপির ব্যক্তিগত সহকারী রাজন আলী মালিথার নামে বিভিন্ন এডিটকৃত ভিডিও ও বিভ্রান্তীমূলক তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোসহ মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে বলে জানিয়েছেন পিএসএর মামা শ্বশুর আবু তাহের প্রামাণিক।

রবিবার (৭ আগস্ট) রাত ৮ টায় ঈশ্বরদী প্রেসক্লাবে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনের এসব কথা বলেন তিনি।

পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাহের প্রামাণিক লিখিত বক্তব্যে জানান, পারিবারিক বণ্টননামার মাধ্যমে ফকিরের বটতলার সম্পত্তি আমার চার বোন ও আমার মেজ ভাই আবুল বাশার পায়। উক্ত দোকান ঘরটির দৈর্ঘ্য ৩৯ ফিট , প্রশ্ন ১২ ফিট।তাহার মধ্যে আমার মেজ ভাইয়ের অংশ ০০১৯ শতাংশ ( দৈর্ঘ্য ৩৯ ফিট , প্রস্থ ১ ° ৫ ফিট ) এবং ঘরের বাকি অংশ আমার চার বোনরা পায় । দোকান ঘর থেকে মেইন রাস্তায় আসার জায়গাটুকু বাংলাদেশ রেলওয়ের মালিকানা জায়গাটুকু এজমালি থাকাবস্থায় আবুল বাশার ( দৈর্ঘ্য ১০ ফিট × প্রস্থ ৪ ফিট ) = ৪০ ফিটের ক্ষতিপূরণ দিয়ে আসছিলেন । বাকি ১০৪ ফিট বাংলাদেশ রেলওয়ের জায়গা অবৈধভাবে দখল করে বোনদের পথরোধ করে রাখে। যা অত্যন্ত দুঃখজনক ও নিন্দাজনক।

বিষয়টি পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করা হলে তিনি কোন সমাধানে আসেন নি। বরং তিনি ভাড়াটে গুণ্ডা দিয়ে আমার বোনদের ও ভাতিজাদের হেনস্তা করে ও শারীরিক জখম করে। পরবর্তীতে আমার ৪ বোন এবং ভাতিজাদের সহ দোকান ঘরটি দখল নেয় আমার বোনরা । এসময় আবুল বাশার তার মালামাল তিনি নিজে উপস্থিত থেকে হেফাজতের সাথে নিজ বাড়িতে নিয়ে রাখে ।

তিনি আরও বলেন, পাবনা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস এমপি মহাদয়ের ব্যক্তিগত সহকারী রাজন আলী মালিথার নামে বিভিন্ন এডিটকৃত ভিডিও ও বিভ্রান্তীমূলক তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক , প্রিন্ট মিডিয়া ( পাবনা টাইমস ২৪ , পদ্মা ট্রিবিউন , নিউজ পাবনা ডট কম ও জাতীয় পত্রিকা সমকালে ভাংচুর ও লুটপাটের শিরোনামে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। যা মিথ্যা ও ভিত্তিহীন। আমরা এর তীব্র নিন্দা জানাই । রাজন আমাদের ভাগনী জামাই সে কখনোই আমাদের পারিবারিক কোন সমস্যায় একপক্ষকে সমর্থন করে নাই । বরং সে আমাদের দুই পক্ষকে পারিবারিকভাবে সমাধানের কথা বলেছে ।

এসময় ভুক্তভোগী আফরোজা বেগম, ফেরদৌসী বেগম, অলিফা খাতুন, শারমিন আক্তার সহ পরিবারের সদস্যরা ও পাবনা- ঈশ্বরদীতে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৬ ও ৭ আগস্ট পাবনা টাইমস ২৪ , পদ্মা ট্রিবিউন , নিউজ পাবনা ডট কম ও জাতীয় পত্রিকা সমকালে “ভাংচুর ও লুটপাটের” শিরোনামে এমপির পিএস রাজন মালিথার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করা হয়।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !