শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে শীতের আগমনে লেপ-তোশকের দোকানে স্বচ্ছলদের ভীড়, ছিন্নমূল মানুষের অবর্ণনীয় কষ্ট ঋণের মামলায় ঈশ্বরদীর ১২ কৃষক গ্রেফতার, কারাগারে প্রেরণ পাবনা মানসিক হাসপাতালে গোয়েন্দা পুলিশের অভিযানে দালালচক্রের তিন সদস্য আটক ঈশ্বরদীতে বিএনপির ১৬০ নেতাকর্মীর নামে মামলা ঈশ্বরদীতে অগ্নিকাণ্ডে ফার্মেসি পুড়ে কোটি টাকার ক্ষতি দেশের ২৩ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ মহান বিজয় দিবস উপলক্ষে বুস্টার ডোজ ক্যাম্পেইন ১ থেকে ৭ ডিসেম্বর কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না হাইকোর্ট অনাবাদি পতিত জমিতে আবাদ বাড়াতে ঈশ্বরদীতে কৃষক সমাবেশ অনুষ্ঠিত ‘পদ্মা’ ও ‘মেঘনা’ বিভাগ গঠনের প্রস্তাব উঠছে জাতীয় কমিটিতে

ঈশ্বরদীতে মা ইলিশ সংরক্ষণে জনসচেতনতা সভা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
পদ্মা নদীর তীরে এ মতবিনিময় সভা।

ঈশ্বরদীতে মা ইলিশ সংরক্ষন প্রধান মৌসুমে মা ইলিশ সংরক্ষণ ২০২২ উপলক্ষে জেলেদের নিয়ে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের আয়োজনে বেলা ১২ টায় উপজেলার পাকশী হার্ডিং ব্রীজ এলাকায়  পদ্মা নদীর তীরে এ মতবিনিময় সভার আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম. ইমরুল কায়েসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, সাড়া ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুল হক রানা সরদার, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা শরিফুল ইসলাম, লক্ষীকুন্ডা নৌ পুলিশ ফাঁড়ী ইনচার্জ গোলাম মোস্তফা। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা মৎস্য দপ্তরের সম্প্রসারণ কর্মকর্তা জাকিয়া সুলতানা।

উল্লেখ্য, আগামী ৭ অক্টোবর থেকে ২৮ অক্টোবর সরকার ঘোষিত এই ২২ দিন সারাদেশে ইলিশ আহরণ পরিবহন, মজুদ,বাজারজাতকরণ, ক্রয়বিক্রয় ও বিনিময় সম্পূর্ণ নিষিদ্ধ এবং দন্ডনীয় অপরাধ। এ আইন অমান্য কারীকে কমপক্ষে ১ বছরের সশ্রম কারাদন্ড অথবা পাঁচ হাজার টাকা পর্যন্ত জরিমানা অথবা উভয় দন্ডে দন্ডিত করা হবে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !