শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা ঈশ্বরদী রেলওয়ে লোকোমোটিভ পরিদর্শন করলেন রেলপথ সচিব ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কেক কেটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

ঈশ্বরদীতে মাদকসহ আটক যুবলীগ নেতা বহিস্কার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিতঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন
ঈশ্বরদী পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সোহেল রানা

হেরোইনসহ আটক ঈশ্বরদী পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সোহেল রানাকে বহিস্কার করা হয়েছে। সংগঠনের শৃঙ্খলা লঙ্ঘিত ও ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে সোহেল রানাকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গত ৮ মে (শনিবার) রাত সাড়ে ১১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনের ভাবমূর্তি বজায় রাখা আমাদের সবার নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। সোহেল রানা সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন যা সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী। এমতাবস্থায় সংগঠনের ২২ (ক) ধারা মোতাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঈশ্বরদী পৌর ৪নং ওয়ার্ড শাখার সভাপতির পদ থেকে সোহেল রানাকে স্থায়ীভাবে বহিস্কার করা হলো।

প্রসঙ্গত: ঈশ্বরদীতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৮ মে বিকেলে হেরোইনসহ যুবলীগ নেতা সোহের রানা (৪৫) কে ঈশ্বরদী বাজারের জুতার দোকান থেকে আটক করে। সে ঈশ্বরদী পৌর ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও শহরের মশুরিয়াপাড়া এলাকার ‍মৃত মসলেম উদ্দিনের ছেলে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !