রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে ঈশ্বরদীতে গ্রামীন ঐতিহ্য মৃৎশিল্প ঈশ্বরদী বাজারে বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন আয়ের মানুষ ঈশ্বরদীতে কৃষকের হা-হুতাশ: খরায় মরছে শিমগাছ তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেলেন কুষ্টিয়া ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুজন নিহত বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে দুদিন ছুটির বিষয়ে ভাবছে সরকার ঈশ্বরদীতে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লালপুরে এক কোটি টাকার মাদকসহ ৩ ব্যবসায়ী আটক সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড সহ জরিমানা আদায় 

ঈশ্বরদীতে মরহুম হবি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন

ঈশ্বরদীর ফুটবলার বীর মুক্তিযোদ্ধা মরহুম হবি প্রতি শ্রদ্ধা জানিয়ে তার নামে মাসব্যাপী মরহুম হবি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। মাদকবিরোধী ও সামাজিক সংগঠন মানাব ৷এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে ৷
শুক্রবার (৫ আগস্ট) বিকেল ৫ টায় পৌর শহরের এস এম সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি, ক্রিয়া ব্যক্তিত্ব আশরাফ আলী খান মন্জু।
অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, জাতীয় পর্যায়ে ঈশ্বরদীর অনেক ফুটবল খেলোয়ার তাদের খেলা নৈপুণ্য দেখিয়ে ঈশ্বরদীর নাম উজ্জ্বল করেছে। কিন্তু সেই ধারাবাহিকতা এখন আর ঈশ্বরদীতে নেই, ক্রীড়াঙ্গন ঝিমিয়ে পড়েছে, এখন তরুণরা খেলার মাঠে নয় ব্যস্ত মোবাইল গেম ও ফেসবুক নিয়ে।
মানবকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন ঈশ্বরদীর ক্রীড়াঙ্গনকে আবারো উজ্জীবিত করার জন্য। আমি মানাবে পাশে আছি। তাদের যে কোন ভাল কাজে আমি তাদের পাশে থাকবো।
মানাবের সভাপতি মাসুম পারভেজ কল্লোলের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহাম্মেদ কিরন, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, দৈনিক জনগণ্ঠ ঈশ্বরদী প্রতিনিধি তৌহিদ আক্তার পান্না, কালের কন্ঠের ঈশ্বরদী প্রতিনিধি শেখ মেহেদী হাসান, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শাহিনুর রহমান বাঁধন প্রমুখ।
ফাইনাল খেলায় ঈশ্বরদী পিজিসি ফুটবল একাডেমি ২-০ গোলে নাটোর শাওন ক্রীড়া চক্রকে পরাজিত করে।
খেলাটি পরিচালনা করেন ক্রীড়া ব্যক্তিত্ব বেনজির আহমেদ ব্যাটেল,সহকারী ফজল মাহমুদ পান্না, ধারাভাষ্যে ছিলেন মো আইনুল ইসলাম।
শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !