বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে বোরো ধান-চাল সংগ্রহ শুরু

বার্তাকক্ষ
প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন
ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন।

‘শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ মৌসুমে সংগ্রহ কার্যক্রম এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।উদ্বোধন শেষে মোনাজাত করা হয়।

মঙ্গলবার (১৭ মে) ঈশ্বরদী খাদ্য গুদামে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ইসাহাক আলী মালিথা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মিতা সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফজলুর রহমান মালিথা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মাহফুজ আল আসাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও মিল মালিক গ্রুপের সভাপতি যুলমত হায়দার , ব্যবসায়ী সোহেল বিশ্বাস, ধান চাল ব্যবসায়ী আলহাজ্ব বাবুল হোসেন মল্লিক সহ অনেকে উপস্থিত ছিলেন।

ঈশ্বরদী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজ আল আসাদ বলেন, চলতি মৌসুমে উপজেলার কৃষকদের কাছ থেকে ১৮৯ মেট্টিক টন ধান এবং মিলারদের কাছ থেকে ৯ হাজার ৩ শত ৫ মেট্টিক টন চাল সংগ্রহ করা হবে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !