মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন লালপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে বিদায়-বরণ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত রূপপুর প্রকল্পের অধিগ্রহণকৃত জমির ফসলের ক্ষতিপূরণ পেলেন আরও ১৭ কৃষক ঈশ্বরদীতে রূপপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিল নির্বাচনের তফসিল ঘোষণা-১৩ মে নির্বাচন বঙ্গবন্ধুর জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পাকশী বিভাগীয় রেলওয়ের পুস্পার্ঘ অর্পণ ঈশ্বরদীতে তিন লাখ নকল ব্যান্ডরোল-বিড়িসহ গ্রেফতার-১ ঈশ্বরদীর পাকশীতে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন ঈশ্বরদীতে ডাল গবেষণা কেন্দ্র ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত

ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ১০:৩৭ পূর্বাহ্ন
বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী

ঈশ্বরদী উপজেলা বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত হয়েছে। চড়ুই ভাঁতী উপলক্ষে দিনব্যাপী কুষ্টিয়ার ভেড়ামারা মনি পার্কে প্রীতিভোজ ও আনন্দ অনুষ্ঠানের আয়োজন করে মেসার্স আল-আমিন ব্রার্দাস এন্ড ইলেক্ট্রিক।

এসময় উপস্থিত ছিলেন, মেসার্স আল-আমিন ব্রার্দাস এন্ড ইলেক্ট্রিকের স্বত্বাধিকারী আব্দুর রহিম, সংগঠনের প্রধান উপদেষ্টা সোহেল মালিথা, সভাপতি আঃ রশিদ, সাধারন সম্পাদক জামানুর আজম চ্যালা, সাংগঠনিক সম্পাদক শাহিন ফকির, প্রচার সম্পাদক আব্দুর রকিব, সলিমপুর ইউনিয়নের ইউপি সদস্য মিনারুল ইসলাম, যুনলীগ নেতা সোহেল বিশ্বাসসহ কমিটির সকল সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এর আগে সকালে ঈশ্বরদী পৌরসভা গেট সংলগ্ন সংগঠনের কার্যালয়ে সামনে থেকে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বোনভোজন স্থলে যান তারা।

বনভোজনের শেষ পর্যায়ে খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা ধরণের বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুন্দর ও সুষ্ঠুভাবে বনভোজন সম্পন্ন করায়  মেসার্স আল-আমিন ব্রার্দাস এন্ড ইলেক্ট্রিকের স্বত্বাধিকারী আব্দুর রহিম সবাইকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !