রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের সাংবাদিক সম্মেলন: আদালতের রায় মানছে না পদ্মা ওয়েল

বার্তাবক্ষ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৮ পূর্বাহ্ন
লিখিত বক্তব্য পাঠ করছেন আমজাদ হোসেন

ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনকে তেল পাম্পের অনুমতি দিতে দেশের সর্বোচ্চ আদালত রায় দিয়েছেন । তারপরও পদ্মা ওয়েল কোম্পানি তাকে নানাভাবে হয়রানি করছে বলে অভিযোগ করেছেন তিনি ।

শনিবার ( ২৬ নভেম্বর ) সন্ধ্যা সাড়ে ৭ টায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনাযয়াতনে আয়োজিত এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন ।

সংবাদ সম্মেলনে তেল পাম্পের মালিক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান আমজাদ হোসেন লিখিত বক্তব্য পাঠ করেন । তিনি বলেন , ২০১৪ সালে প্রজ্ঞাপন জারির পর তিনি পদ্মা ওয়েল কোম্পানির কাছে তেল পাম্পের জন্য আবেদন করেন । দাপ্তরিক সকল কর্ম সম্পন্ন করলে বিষয়টি উচ্চতর আদালতে গড়ায়। তিনি দেশের সর্বোচ্চ আদালতের সকল রায় লাভ করলেও অজ্ঞাত কারণে সেই পদ্মা ওয়েল কোম্পানির কাছেই নানা হয়রানির শিকার হচ্ছেন । তিনি এ বিষয়টির সমাধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন । ঝড়লিখিত

মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন অভিযোগ করেন । তেল পাম্প স্থাপনে জায়গা কেনা , অবকাঠামো নির্মাণসহ বিভিন্ন কাজে তার ৪ কোটি টাকারও বেশি খরচ হয়েছে । এর মধ্যে ব্যাংক ঋণ দেড় কোটি টাকা । অথচ গত চারমাস ধরে অনুমোদন না নিয়ে নানাভাবে হয়রানি করছে পদ্মা ওয়েল কোম্পানি । সংবাদ সম্মেলনে প্রেসক্লাবের সভাপতি-সম্পাদক সহ ঈশ্বরদীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !