বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন
কেক কেটে শুভ সুচনা করেন পাবনা ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

ঈশ্বরদীতে বর্নাঢ্য আয়োজনে পালিত হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন। দিনটি উপলক্ষে সন্ধায় ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ৭৬ তম জন্মদিনের কেক কেটে শুভ সুচনা করেন পাবনা ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু,  পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছহাক আলী মালিথা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুজ্জামান নাসিম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, যুগ্ন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা, পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক মহিলা সম্পাদিকা মাহজেবিন শিরিণ পিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, যুগ্ম সম্পাদক ও পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু, সাবেক ভিপি ইমরুল কায়েস দারা সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে পাবনা ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে গেছেন এবং বিশ্বের কাছে বাংলাদেশকে যেভাবে মাথা উঁচু করে দাঁড়ানোর শিক্ষা দিচ্ছেন; এমন প্রধানমন্ত্রীর জন্য আমি সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন তাকে দীর্ঘ হায়াত দান করেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !