শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা ঈশ্বরদী রেলওয়ে লোকোমোটিভ পরিদর্শন করলেন রেলপথ সচিব ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কেক কেটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

ঈশ্বরদীতে পাঁচ মাদক ব্যবসায়ী আটক, ভ্রাম্যমান আদালতে তিনজনের সাজা

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।ভ্রাম্যমান আদালতে তিনজনের সাজা।

রবিবার (০৭ আগষ্ট) সকালে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পি.এম ইমরুল কায়েস এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পাবনা ‘খ’ সার্কেল, ঈশ্বরদী থানা পুলিশ, বাংলাদেশ আনসার এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলার চাঁদপুর গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোঃ নুর ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ আবুল কাশেম (৩৬) কে ৩২০ গ্রাম গাঁজাসহ  আটক করা করে।

একই অভিযানে গোকুলনগর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোঃ সুজন আলী , পিতা-মোঃ আমজাদ খাঁ ও মোঃ সিজান, পিতা-মোঃ রিয়াজ ‍উদ্দিন, সর্বসাং -গোকুলনগরকে মাদকদ্রব্য হেরোইন ও হেরোইন সেবনের সরঞ্জামাদিসহ আটক করা হয়। 

ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পি.এম ইমরুল কায়েস এর ভ্রাম্যমাণ আদালত মাদক সেবন ও মাদক সংরক্ষণ করার অপরাধে আটককৃত প্রত্যেক আসামীকে ০৩(তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০/= টাকা জরিমানা অনাদায়ে আরো ০৩(তিন) দিনের জেল প্রদান করেন। আসামীকে পাবনা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

অপর একটি অভিযানে ঈশ্বরদী থানাধীন দাশুড়িয়ার মুনসিদপুর  এলাকায় মাদক বিরোধী অভিযানে মোঃ শহীদুল ইসলাম প্রামাণিক (৪৩), পিতা- মোঃ নাজিম ‍উদ্দিন প্রামাণিককে ৩৫০ গ্রাম গাঁজাসহ  এবং ভবানীপুর এলাকায় (গোনস্থান পাড়া) মোঃ শাওন (২৬), পিতা-মৃতঃ ফুটু প্রামাণিক, থানা-ঈশ্বরদী, জেলা- পাবনাকে ৪.৫ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬(১) সারণির-৮(ক) ও ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে ।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !