রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

ঈশ্বরদীতে পল্লী চিকিৎসকদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে পল্লী চিকিৎসকদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ নভেম্বর) বেলা ১২ টায় উপজেলার নতুনহাট গ্রীনসিটি এলাকায় অবস্থিত ডিএনএ সল্যুশন ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টারে ডিএনএ সল্যুশন লিমিটেড এর আয়োজনে মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করে।

পল্লী চিকিৎসক ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ডাঃ এম আনিসুর রহমানেরর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিএনএ লিমিটেড এর এইচ আর এডমিন জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএনএ লিমিটেডের ডিজিএম সেলস তানজিরুল ইসলাম, প্রোডাক্ট ম্যানেজার ইমরান খাঁন, উপজেলা পল্লী চিকিৎসক সমিতির উপদেষ্টা এম এম রেজাউল ইসলাম মহিদুল, সিনিয়র সহ সভাপতি ডাঃ হাশেম আলী, সাধারন সম্পাদক ডাঃ আলমগীর পারভেজ।

এ সময় বক্তারা বলেন, বিদেশী নাগরিকদের পাশাপাশি প্রত্যন্ত গ্রাম অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে ডিএনএ সল্যুশন ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টার কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে ঈশ্বরদীতে আগামীতে আরও অত্যাধুনিক পদ্ধতিতে চিকিৎসা সেবার ব্যবস্থা করা হবে। অনুষ্ঠানে উপজেলার পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রায় দেড় শতাধিক পল্লী চিকিৎসক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !