শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কৃষকের নায্যমূল্যে সার নিশ্চিত করতে মাঠে কৃষি কর্মকর্তা রাশিয়ায় অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার প্রদেশ আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা

ঈশ্বরদীতে দিনে দুপুরে অবসর প্রাপ্ত অধ্যক্ষের বাড়িতে দুর্ধর্ষ চুরি

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে আলহাজ্ব শামসুল হক নামে এক অবসরপ্রাপ্ত অধ্যক্ষের বাড়িতে কেউ না থাকার সুযোগের দিনে দুপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলার সাহাপুর ইউনিয়নের সলিমপুর হাসপাতাল মোড় সংলগ্ন ঐ অধ্যক্ষের বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।
ভুক্তভোগী শামসুল হক সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা ডিগ্রী (অনার্স) কলেজের প্রাক্তন অধ্যক্ষ এবং তার সহধর্মিনি নাজমা খাতুন একই কলেজের বর্তমানে বাংলা বিভাগের সহযোগী অধ্যাপিকা।


ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বেলা ১২ টার দিকে ঐ অধ্যক্ষ একই ইউনিয়নের আওতাপাড়া গ্রামে তার এক নিকট আত্মীয়ের বাসায় স্ব-পরিবারে দাওয়াত খাওয়ার উদ্দেশ্যে বের হন।
শামসুল হক জানান, বিকাল ৫ টার দিকে বাসায় ফিরে বাড়ির মুল ফটক সহ দরজার তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পান তিনি। পরে বাড়ির ভেতর প্রবেশ করে দেখতে পান তিনটি রুমের দরজার ও আলমারির তালা ভেঙ্গে একটি ল্যাপটপ, একটি ডিএসএলআর ক্যামেরা, ব্যবহৃত স্বর্ণালংকার ও লক্ষাধিক নগদ টাকা হাতিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
পরে শামসুল হক বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগের সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার জানান, ঘটনাটি শুনেছি, লিখিত অভিযোগ পাওয়ায় তাৎক্ষনিক ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !