বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পাবনা জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে।

১৭ অক্টোবর (সোমবার) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) ভোট গ্রহণ শুরু হয়েছে। পাবনা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিম পাকন বিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় শুধুমাত্র সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলার ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪৭ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদন্দিতা করছেন। জেলায় মোট ভোটার ১১২০ জন।

সরেজমিনে. সকাল ৯টায় ঈশ্বরদী উপজেলা পরিষদ মিলনায়তন ভোট কেন্দ্রে গিয়ে দেখা যায়,এ কেন্দ্রে ভোটার ১০৭ জন। তবে একজন জেলহাতে থাকায় ভোটার সংখ্যা ১০৬ জন এ ভোট কেন্দ্রের প্রবেশ পথের দু’পাশে প্রার্থীদের পোষ্টারে ছেঁয়ে গেছে। উপজেলা পরিষদের সামনের সড়কে প্রার্থীদের শত শত সমর্থক সমবেত হয়েছেন। ভোটকেন্দ্রে ভিতরে ও বাইরের সার্বিক নিরাপত্তার দায়িত্বে  পুলিশ, র‌্যাব, ও আনসার মোতায়েন করা হয়েছে।

৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের প্রার্থী শফিউল আলম বিশ্বাস বলেন, ভোটার পরিবেশ অত্যন্ত ভালো। বিগত দিনে সদস্য থাকাকালীন নানা উন্নয়মুলক কাজ করেছি। আমি আশাবাদী ভোটাররা এবারো আমাকে বিজয়ী করবেন।
প্রার্থী মুরাদ আলী মালিথা বলেন, ভোট শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে। পরিবেশ অত্যন্ত সুন্দর। জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

তৌফিকুজ্জামান রতন মহলদার বলেন, ভোট সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে হচ্ছে। জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

উপজেলা নির্বাচন অফিসার আশরাফুল হক জানান, এ কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে। আইন শৃঙ্খলা পরিবেশ অত্যন্ত ভালো। আশাকরি সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হবে।
ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েস বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠ ও স্বাভাবিক রয়েছে। আশাকরি সবার সহযোগিতায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে পারবো।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !