শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে শীতের আগমনে লেপ-তোশকের দোকানে স্বচ্ছলদের ভীড়, ছিন্নমূল মানুষের অবর্ণনীয় কষ্ট ঋণের মামলায় ঈশ্বরদীর ১২ কৃষক গ্রেফতার, কারাগারে প্রেরণ পাবনা মানসিক হাসপাতালে গোয়েন্দা পুলিশের অভিযানে দালালচক্রের তিন সদস্য আটক ঈশ্বরদীতে বিএনপির ১৬০ নেতাকর্মীর নামে মামলা ঈশ্বরদীতে অগ্নিকাণ্ডে ফার্মেসি পুড়ে কোটি টাকার ক্ষতি দেশের ২৩ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ মহান বিজয় দিবস উপলক্ষে বুস্টার ডোজ ক্যাম্পেইন ১ থেকে ৭ ডিসেম্বর কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না হাইকোর্ট অনাবাদি পতিত জমিতে আবাদ বাড়াতে ঈশ্বরদীতে কৃষক সমাবেশ অনুষ্ঠিত ‘পদ্মা’ ও ‘মেঘনা’ বিভাগ গঠনের প্রস্তাব উঠছে জাতীয় কমিটিতে

ঈশ্বরদীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে বর্ণাঢ্য র‌্যালি

নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঈশ্বরদীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার পি. এম. ইমরুল কায়েস, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন।

এ আলোচনা সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় অতিথিবৃন্দ জন্ম-মৃত্যু নিবন্ধন এর গুরুত্ব সম্পর্কে আলোচনা করেন । শতভাগ জন্ম-মৃত্যু নিবন্ধন সম্পন্ন করার লক্ষে জন্ম ও মৃত্যুর ০-৪৫ দিনের মধ্যে বিনা ফি-তে নিবন্ধন করার বিষয়ে গুরুত্ব আরোপ করেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !