শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা ঈশ্বরদী রেলওয়ে লোকোমোটিভ পরিদর্শন করলেন রেলপথ সচিব ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কেক কেটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

ঈশ্বরদীতে কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও গাছের চারা বিতরণ

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন
কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও গাছের চারা বিতরণ

ঈশ্বরদীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ১০০ জন কৃষকের মাঝে বিনা মূল্যে উন্নত মানের আম, পেয়ারার চারা, সার  ও বীজ বিতরণ করা হয়েছে।

ফলদ গাছের চারা বিতরণ করা হয়েছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ঈশ্বরদী কৃষি অফিসের আয়োজনে উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে  এ সব বীজ ও গাছের চারা বিতরণ করা হয়।

মঙ্গলবার সকাল ১১টায় ঈশ্বরদী উপজেলা কৃষি অফিসের আয়োজনে কৃষকদের মাঝে ১শ এর অধিক বিভিন্ন রকম ফলের চারা বিতরণ করা হয়।  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকের মাঝে চারা তুলে দেন খামারবাড়ীর পরিচালক ক্রপস উইং জাহিদুল আমিন। চারা বিতরণের পূর্বে, ফল গাছের গুরুত্ব ও ফলের গুরুত্ব সম্পর্কে তিনি বিস্তারিত আলোচনা করেন।

উপজেলা কৃষি কর্মকর্তা মিতা সরকারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন পাবনা হটিকালচারের উপ-পরিচালক এ কে এম গোলাম ফারুক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পাবনার অতিরিক্ত উপ-পরিচালক মোঃ রুকনুজ্জামান, ঈশ্বরদী কৃষি কলেজের উপাধাক্ষ্য মোঃ মাহমুদুল ফারুকস উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ।

বীজ ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে উপজেলার ১০০ জন কৃষকের মাঝে আম, পেয়ারার চারা, সার  ও বীজ বিতরণ করা হয়।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !