মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
স্কুল-কলেজে র‌্যাগডের নামে ডিজে পার্টি-অশ্লীলতা ও অবৈধ কার্যকালাপ বন্ধের নির্দেশ ফ্লাইওভারের গার্ডার চাপায় প্রাইভেট কারের ৫ যাত্রী নিহত বেঁচে রইলেন নবদম্পতি দাদাপুর মাধ্যমিক বিদ্যালয় (সেসিপ) এ জাতীয় শোক দিবস পালন শোক দিবসে পূর্বটেংরী স্কুলে বৃক্ষরোপণ ও আলোচনা সভা মানিকনগর উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত ঈশ্বরদী উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালিত বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে ঈশ্বরদীতে জাতীয় শোক দিবস পালিত দ্রুতযান এক্সপ্রেসের ৩ বগি উল্টে লাইনচ্যুত, ঢাকা-উত্তরবঙ্গ রেল যোগাযোগ বন্ধ ঘাতকচক্র বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: দগ্ধ আরও একজনের মৃত্যু

ঈশ্বরদীতে করোনা আতঙ্ককে তুচ্ছ করেই ঘুরতে বেরিয়েছিল তরূণ তরূণীরা

রাসেল আলী
প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
করোনা ভাইরাস মহামারির আতঙ্ককে তুচ্ছ করে ঈদ আনন্দ।

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের একটি ঈদ-উল-আযহা।করোনাভাইরাস মহামারির কারণে  ঈদ-উল- আযহা উদযাপনে ভিন্ন রকম আবহ তৈরি হয়েছে। এবারে কোরবানির আয়োজন যেমন ছিল সীমিত, তেমনি সবাই মিলে নামাজ পড়া বা আত্মীয় স্বজনের বাড়িতে দাওয়াত খাওয়ার মতো প্রচলিত রীতিতে দেখা গেছে বড় ধরণের পরিবর্তন।

করোনা ভাইরাস মহামারির আতঙ্ককে তুচ্ছ করে যতটুকু সম্ভব ঘরেবাইরে সঙ্গীসাথীদের নিয়ে কিছুটা হলেও পুষিয়ে নেয়ার চেষ্টা ছিল লক্ষনীয়। তবে কারো মধ্যেই ছিলনা চিরাচরিত আনন্দ উচ্ছাস ও উৎফুল্লতা।

রবিবার (০২ আগষ্ট) পাকশী হার্ডিঞ্জ ব্রীজ ও লালনশাহ্ সেতু সংলগ্ন এলাকায় দেখা মিললো অধর জনসমাগম। বেশীর ভাগ মানুষের মুখে নেই মাস্ক নেই সামাজিক দূরত্ব পরিবার পরিজন ও বন্ধুদের নিয়ে ঘুরতে এসেছে এখানে। ঈদের আনন্দ বলে কথা।

প্রশাসনের কঠোর প্ররিশ্রমের পরও নেই মানুষের মধ্যে এই নূন্মতম চিন্তা ধারা । কোভিড-১৯ ভাইরাস থমকে দিয়েছে সারাবিশ্বকে থমকে দিয়েছে সকল শ্রেনীর মানুষকে। তাকে উপেক্ষা করে চলছে সাধারণ মানুষ তাদের মধ্যে নেই কোন সচেতনতা।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !