রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষার ফলাফলে শীর্ষে আর.এ.আর.এস. হাই স্কুল

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২২ পূর্বাহ্ন
আর.এ.আর.এস. হাই স্কুল

ডাল গবেষণা কেন্দ্র ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র, বাংলাদেশ কৃষি গবেষণা কেন্দ্রে ঈশ্বরদীর অভ্যন্তরে অবস্থিত আর.এ.আর.এস. হাই স্কুল ২০২২ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ৮৮ জন পরীক্ষা দিয়ে সবাই পাস করেছে। এর মধ্যে জিপি-৫ পেয়েছে ৬৬ জন।

ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আকতার জানান, সারাদেশে একযোগে এসএসসি ও সমমানের পরীক্ষা ফলাফল ৩০ নভেম্বর প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফলে শতভাগ পাশ ও সর্বোচ্চ জিপিএ বিবেচনায় আর.এ.আর.এস. হাই স্কুল এবছর উপজেলার শীর্ষে রয়েছে।

বিদ্যালয় প্রধান শিক্ষক শামসুল আলম জানান, সাফল্যের পেছনে রয়েছে বিদ্যালয়ের সুযোগ্য ম্যানেজিং কমিটি, বিদ্যালয়ের অভিজ্ঞ শিক্ষক মন্ডলী, সম্মানিত অভিভাবক সর্বোপরি ঈশ্বরদীবাসির ঐকান্তিক প্রচেষ্টায় বিদ্যালয়ের সাফল্য অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, এই শিক্ষা প্রতিষ্ঠান হবে ঈশ্বরদী বাসীর গর্ব। তাই এ শিক্ষাপ্রতিষ্ঠানের উত্তর উত্তর উন্নতিকল্পে সকলকে সুদৃষ্টি থাকবে বলে আমি আশা রাখি।

উল্লেখ্য,২০০৫ সালে প্রতিষ্ঠিত হওয়া নন এমপিও এ শিক্ষা প্রতিষ্ঠানটি একের পর এক সাফল্য অব্যাহত রেখেই চলেছে। এর আগেও শতভাগ পাশের সাফল্য অর্জন করেছিল প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির এমন সাফল্য বিবেচনা ও এ ধারা অব্যাহত রাখতে উর্ধ্বতন কর্তৃপক্ষ বিদ্যালয়টিকে এমপিও ভুক্ত করবে, এমনটাই দাবী ঈশ্বরদীবাসীর।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !