মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কীটতত্ত্ব সমিতি’র সভাপতি দেবাশীষ, সা. সম্পাদক রুহুল আমিন ঈশ্বরদীর আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ আর নেই ঈশ্বরদীতে বোরো ধান-চাল সংগ্রহ শুরু ঈশ্বরদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঈশ্বরদীতে শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপপুর প্রকল্পে আউটার কন্টেইনমেন্ট ডোম স্থাপনের কাজ শুরু টিটিই শফিকুলের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জঞ্জাল মুক্ত করার নির্দেশ নূরুজ্জামান বিশ্বাস এমপি’র রাজশাহীতে টেলিমেডিসিন সেবা চালু করল বিভাগীয় পুলিশ হাসপাতাল দেশের সব বিমানবন্দরে বিটিভি দেখানোর নির্দেশ

ঈদের ছুটিতে ঈশ্বরদী থেকে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় নারী এনজিওকর্মী নিহত

রাসেল আলী
প্রকাশিতঃ মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:২৮ অপরাহ্ন

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে বগুড়ায় ট্রাকচাপায় নিহত হয়েছেন শাপলা খাতুন (২৮) নামে এক এনজিওকর্মী। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী তাইজুল ইসলাম ও মেয়ে সিদ্দিকা (৭)।

শুক্রবার সকাল ৯টার দিকে জেলার নন্দীগ্রাম উপজেলার রনবাঘা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাপলা বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মালবাড়ি গ্রামের বাসিন্দা। তিনি পাবনার ঈশ্বরদী টিএমএসএস এনজিওতে চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঈদের ছুটিতে শাপলা স্বামীর সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তারা রনবাঘার মিজান অটো রাইস মিলের সামনে পৌঁছালে পাবনাগামী একটি পাথরবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে শাপলা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তার স্বামী ও সন্তান মোটরসাইকেলসহ রাস্তার পাশে ছিটকে পড়ে গিয়ে আহত হন।স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নন্দীগ্রাম হাইওয়ে কুন্দারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করার জন্য বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !