মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে ১কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক শান্তিতে নোবেল পুরস্কারের মনোনয়ন তালিকায় ঈশ্বরদীর ডা. রায়ান সাদী জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের সঙ্গে বৈঠক করবে ইসি ঈশ্বরদী উপজেলা পরিষদের ছাদে দৃষ্টিনন্দন ছাদ বাগান ঈশ্বরদীতে দুইদিনেও খোজ মেলেনি নিখোঁজ স্কুল শিক্ষার্থী আরাফাত হোসেন সাফ জয়ী নিলাকে কুষ্টিয়ায় সংবর্ধনা কুষ্টিয়া লালপুরে ১শত শয্যার আন্তর্জাতিক মানের গ্রীন ভ্যালী ওল্ড হোমের ভিত্তিপ্রস্তুর স্থাপন পূজা মন্ডপে সাম্প্রদায়িক সহিংসতার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: ডিপুটি স্পিকার ঈশ্বরদীতে আমন ও শীতকালীন সবজি মৌসুমে চাহিদা অনুযায়ী সার পর্যাপ্ত পরিমাণ মজুদ রাশিয়ায় অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার প্রদেশ

আবারও শুরু হচ্ছে করোনা বুলেটিন

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

জনগণের মধ্যে সঠিক তথ্য তুলে দিতে সরকারের নির্দেশনায় আবার স্বাস্থ্য বুলেটিন প্রচার করা হবে। সপ্তাহে দুই দিন এটা করা হবে। বুধবার (১৪ এপ্রিল) দুপুর ১২টায় ভার্চুয়াল এক প্রেস ব্রিফিংয়ের এ কথা জানান স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম।

তিনি বলেন, জনগণের মধ্যে সঠিক তথ্য তুলে দিতে সরকারের নির্দেশনায় আবার স্বাস্থ্য বুলেটিন প্রচার করা হবে। সপ্তাহে দুই দিন এটা করা হবে। যদিও কোন দুই দিন বুলেটিন প্রচার করা হবে তা নির্দিষ্ট করে বলেননি তিনি।

মহাপরিচালক বলেন, স্বাস্থ্য বুলেটিনে করোনা বিষয়ে সাংবাদিকদের সার্বিক তথ্য জানার সুযোগ থাকছে।

গত বছর ১১ আগস্ট বেলা আড়াইটায় নিয়মিত স্বাস্থ্য সংবাদ বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা অনলাইন স্বাস্থ্য বুলেটিন বন্ধের ঘোষণা দেন।

ব্রিফিং না হলেও পরের দিন থেকে অধিদপ্তরের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে তথ্য জানানো শুরু হয়।

সেই সময় করোনাকালে দেশের মানুষের বড় আগ্রহের জায়গা ছিল বেলা আড়াইটার স্বাস্থ্য বুলেটিন। বুলেটিনে করোনা শনাক্তকরণ পরীক্ষা, আক্রান্তের সংখ্যা, মৃত্যুর সংখ্যা, সুস্থের সংখ্যা, হাসপাতালে শয্যা পরিস্থিতিসহ করোনা সম্পর্কিত বিভিন্ন তথ্য দেয়া হতো।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !