রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

আগামীকাল ১৯মে থেকে ঈশ্বরদী বাজারের সকল মার্কেট, শপিংমল, দোকানপাট পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন

 

ডেইলি ঈশ্বরদী নিউজ :- সোমবার (১৮ মে) বিকাল ৪টা থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সোমবার ১৮ মে থেকে সকল মার্কেট দোকানপাট শপিংমল বন্ধ রাখার নির্দেশনা জারি করে জেলা প্রশাসন বিজ্ঞপ্তি দিয়েছে।

সোমবার দুপুরে পাবনা জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কবীর মাহমুদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস কোভিড-১৯ এর বিস্তার রোধে ১৮ মে থেকে পরর্বতী নির্দেশ না দেওয়া পর্যন্ত পাবনার জেলা উপজেলা পর্যায়ের সকল মার্কেট, দোকান পাট, শপিংমল বন্ধ থাকবে। কেউ এ আদেশ না মানলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। শুধু মাত্র ঔষধ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান খোলা থাকবে এবং কৃষিপণ্য সরবরাহকৃত যানবাহন খোলা থাকবে।

উল্লেখ্য, নভেল করোনা ভাইরাস বিস্তার ঠেকাতে এবার ঈদে মার্কেটে কেনাকাটার বিধিনিষেধ আরোপ করা হয়। কিন্তু ১০ মে ব্যবসায়ীদের চাপে মার্কেট সীমিত ভাবে খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রতিদিন সামাজিক দূরত্ব বজায় রেখে সকাল ১০ টা থেকে বেলা ৪ টা পর্যন্ত মার্কেটে কেনাকাটার নির্দেশনা দেয়া হলেও পাবনায় তেমন কেউ মানেনি সামাজিক দূরত্ব। জটলা হয়ে কেনাকাটায় ব্যস্ত থাকতে দেখা গেছে। এবং ভীরও বাড়ছে। বর্তমানে নভেল করোনা ভাইরাসে যখন দেশে আক্রান্ত রোগীর সংখ্যা ২৩ হাজার ছাড়িয়েছে এবং পাবনায় ১৮ জন রোগী শনাক্ত হয়েছে। এমতাবস্থায় সামাজিক দূরত্ব না মেনে ভীর গেদারিং এ ঈদের কেনাকাটা শুধু ঝুঁকিপূর্ণই নয় মহাবিপদ

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !