শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হলো রোজিনা ইসলামকে

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

কারাগার থেকে মুক্তির পর সাংবাদিক রোজিনা ইসলামের স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নিয়েছেন স্বজনরা। আজ রোববার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়।
এর আগে বিকেল ৪টা ২০ মিনিটে কাশিমপুর মহিলা কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি। পরে স্বজনেরা তাকে হাসপাতালে নিয়ে যান। রোজিনা ইসলামের ছোট বোন সাবিনা পারভেজ এ তথ্য জানান।
সাবিনা পারভেজ বলেন, ‘সন্ধ্যা ৬ টা ২৫ মিনিটে রোজিনাকে স্কয়ার হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। তার স্বাস্থ্য পরীক্ষা চলছে।’ রোজিনা ইসলামের সিটি স্ক্যানসহ অন্য পরীক্ষা করানো হচ্ছে বলে জানান তার স্বামী মনিরুল ইসলাম।
গত সোমবার পেশাগত দায়িত্ব পালনকালে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে প্রায় ছয় ঘণ্টা আটকে রেখে হেনস্তা ও নির্যাতন করা হয়। রাত সাড়ে আটটার দিকে তাকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়। ওই রাতেই তার বিরুদ্ধে শাহবাগ থানায় দণ্ডবিধি ও অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে মামলা দায়ের করা হয়।
ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার রোজিনা ইসলামকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। পুলিশ তাকে পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করলে আদালত রিমান্ডের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তার জামিন আবেদনের ওপর অধিকতর শুনানির জন্য বৃহস্পতিবার দিন রাখেন। এই আদেশের পর রোজিনা ইসলামকে কাশিমপুর মহিলা কারাগারে পাঠানো হয়। বৃহস্পতিবার শুনানি শেষে আবেদনের জন্য আজ রোববার দিন ধার্য করেছিলেন আদালত।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !