বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
চৈত্র সংক্রান্তি আজ পহেলা বৈশাখ বরণে প্রস্তুত ঈশ্বরদী উপজেলা প্রশাসন ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা

সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নারী-নিপীড়নের ঘটনায় সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে ঈশ্বরদীতে সাধারন শিক্ষার্থীদের মানববন্ধন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

সারাদেশে সংঘটিত ধর্ষণ-নিপীড়নের ঘটনায় বিচারের দাবিতে ঈশ্বরদীতে  মানববন্ধন করেছেন  সাধারন শিক্ষার্থীবৃন্দ।

বৃহস্পতিবার (৮অক্টোবর) বিকাল ৫টা ৩০ মিনিটে  ঈশ্বরদী রেল গেট থেকে শুরু হয়ে বাজারের প্রধান ফটকের সামনে থেকে প্রেসক্লাবের সামনে অবস্থান করে  ধর্ষণের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান লেখা ফেস্টুন ও মোমবাতি জ্বালিয়ে ঈশ্বরদীর বিভিন্ন স্কুল ও কলেজের অধ্যায়নরত শিক্ষার্থীরা এই মানববন্ধনে অংশ গ্রহন করে।

মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা জানান, তারা কোন রাজনৈতিক বা সামাজিক সংগঠনের সদস্য নন।  তারা ঈশ্বরদীর বিভিন্ন  স্কুল ও কলেজর অধ্যায়নরত  শিক্ষার্থী।   সাধারণ শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয়ে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করেছে।

 

শিক্ষার্থীদের এই মানববন্ধনে ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু তাদের এই  মানববন্ধন দেখে গাড়ি থেকে নেমে  অংশ গ্রহন করেন। ধর্ষণ ও নারী-নিপীড়নের ঘটনায় সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের  সাথে শ্লোগান দেন।

এসময় উপস্থিত ছিলেন তানজিন আহমেদ রাফি, মাহি ইসলাম, আহসান হাবিব আকাশ, রাকিবুল ইসলাম, আলিফ, তানিম, নাদিম  সহ ঈশ্বরদীর স্কুল  ও কলেজের  সকল সাধারন শিক্ষার্থীবৃন্দ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !