বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

যশোরে ছোট ভাইয়ের গুলিতে বড় ভাই নিহত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

পারিবারিক কলহের জের ধরে যশোরের শার্শা উপজেলার কাগজপুকুর গ্রামে আজ বুধবার সকালে ছোট ভাই আমজাদ হোসেন মিশার ছোড়া গুলিতে বড় ভাই  রাসেল নিহত হয়েছেন । মিশারকে একটি পিস্তল তিন রাউন্ড গুলি ও একটি চাকুসহ আটক করেছে থানা পুলিশ।

বোনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান , আজ সকাল সাড়ে ১০ টার দিকে নিহত রাসেল ও মিশার মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয় । এক পর্যায়ে ছোট ভাই মিশা পিস্তল দিয়ে  বড় ভাই রাসেলকে লক্ষ্য করে গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয়ে তিনি লুটিয়ে পড়েন।

পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান। পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী গ্রাম থেকে আমজাদ হোসেন মিশাকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি ও চাকু সহ তাকে আটক করেছে । লাশ ময়নাতদন্তের জন্য যশোর আড়াইশো শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হবে । থানার মামলার প্রস্তুতি চলছে ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !