শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ভারতে করোনা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠকের ডাক

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১০ অপরাহ্ন

বার্তা কক্ষ !! ভারতের রাজধানী নয়া দিল্লি, উত্তরপ্রদেশ ও হরিয়ানাসহ বিভিন্ন অঞ্চলের করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠক আহ্বান করা হয়েছে। সোমবার (১৫ জুন) স্থানীয় সময় সকাল ১১টায় নর্থ ব্লকে বৈঠকটির ডাক দিয়েছেন বিজেপি নেতা ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সরকারি বিবৃতির বরাতে করা প্রতিবেদনে সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, এই বৈঠকে মহারাষ্ট্র, দিল্লি ও তামিলনাড়ুসহ অন্যান্য রাজ্য সম্পর্কে সুপ্রিম কোর্টের দেওয়া বিধিনিষেধ নিয়েও আলোচনা হবে।

বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছে দিল্লির শাসকদল আম আদমি পার্টি, কংগ্রেস, বিজেপি, মায়াবতীর বহুজন সমাজ পার্টি এবং অখিলেশ যাদবের সমাজবাদী পার্টিকে।

এ দিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে পৃথক বৈঠকের পর একাধিক পদক্ষেপ ঘোষণা করেছেন অমিত শাহ। এর মধ্যে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শয্যা এবং পরীক্ষার ব্যবস্থা করতে ৫০০ মালবাহী ট্রেন ব্যবহারের বিষয়টিও রয়েছে।

টুইটারে দেওয়া পোস্টে দিল্লি কংগ্রেসের প্রধান অনিল কুমার বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে সোমবার দিল্লি ও সারাদেশের করোনা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠকের বার্তা পেয়েছি।

অপর দিকে দিল্লির সঙ্গে সীমানা সিল করে দিয়েছে উত্তরপ্রদেশ ও হরিয়ানা। তাদের যুক্তি, দিল্লিতে আসা এবং দিল্লি থেকে যাওয়া লোকজনের মাধ্যমে রাজ্যে করোনা ছড়াচ্ছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !