শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ভাঙ্গুড়ায় ছেলের অবৈধ প্রেম: পিতার আত্মহত্যা

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় ছেলের অবৈধ প্রেমের কারণে মকবুল হোসেন (৪৮) নামের এক পিতা গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (০৬ জুন) সকালে পুলিশ লাশ উদ্ধার করে পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মকবুল পারভাঙ্গুড়া ইউনিয়নের উত্তর পাটুলী গ্রামের সিরাজ সরদারের ছেলে।

জানা গেছে, নিহত মকবুলের ছেলে মিজানুর রহমান ফায়ার সার্ভিসে কর্মরত। সে বিবাহিত হওয়ার পরেও একই গ্রামের ইয়াকুব আলীর কলেজ পড়ুয়া মেয়ে জেসমিন (১৮) এর সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রণয়ের সম্পর্ক গড়ে তোলে।

বিষয়টি আগের স্ত্রী ও গ্রামবাসী জানাজানি হলে মিজানুর রহমানের সরকারি চাকুরি রক্ষার্থে গ্রাম্য মাতব্বরদের মধ্যস্ততায় প্রেমিকার পিতাকে ৪ লাখ টাকা প্রদানের মাধ্যমে প্রায় ২ মাস আগে বিষয়টি সমাধান করেছিলেন মকবুল।

কিন্তু শুক্রবার রাতে মিজানুর রহমান আবারও ঐ পুরাতন প্রেমিকাকে তার বাড়িতে নিয়ে আসে। এতে এলাকায় হৈচৈ পড়ে যায় এবং মিজানুরের বাবা মকবুল ক্ষুদ্ধ হয়।

পরে ভোর রাতে তার বাড়ির সামনের আমগাছের ডালের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে মকবুল।

সকালে আশপাশের লোকজন তাকে রশিতে ঝুলতে দেখে দ্রুত নিচে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মোঃ মাসুদ রানা বলেন, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !