শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

পদ্মা নদীতে ট্রলার ডুবিতে ৪ কৃষি শ্রমিক নিখোঁজ

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

বার্তা কক্ষ !! পাবনায় পদ্মা নদীতে নৌকাডুবিতে ৪ জন নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে পাবনা-কুষ্টিয়া সীমান্ত এলাকা পাবনা সদর উপজেলার চরসাদিপুর ইউনিয়নের চর ঘোষপুর প্রাথমিক বিদ্যালয়ের কাছে পদ্মা নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে। নিখোঁজ ৪জনসহ মোট ১৩ জন পাবনার পার্শ্ববর্তী জেলা কুষ্টিয়ার ভেড়ামারা থেকে পাবনা সদরের পদ্মার চরে উলু ঘাস কাটতে যাচ্ছিলেন।

নিখোঁজরা হলেন কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার জামালপুর গ্রামের জুয়েল (৩৫), জাকির (৩২), শরিফুল (৩৫) ও জুবায়ের (৩৩)।

ওই নৌকা ডুবি থেকে সাঁতরে পাড়ে উঠে আসা একজন মনসুর আলী জানান, গোখাদ্য উলুঘাস(কাশবন) কাটার জন্য জামালপুর গ্রামের তারা ১২ জন কৃষক পদ্মার চরে যাচ্ছিলেন। তারা সকাল সাড়ে ৯টার দিকে চর ঘোষপুর থেকে একটি নৌকাযোগে পদ্মা পাড়ি দিচ্ছিলেন। মাঝপথে যাওয়ার পর নৌকাটি হঠাৎ ডুবে যায়। মাঝিসহ তারা ৯ জন সাঁতরে তীরে উঠতে পারলেও বাকি ৪ জন তীরে উঠতে পারেননি। তাদের ভাগ্যে কি ঘটেছে তারা বলতে পারছেন না।

পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সাইফুজ্জামান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, নৌকার বহন ক্ষমতার চেয়ে বেশি লোক নৌকায় ওঠায় তা নদীর স্রোতে উল্টে যায়। তিনি জানান, ঘটনা জানার পর পরই ফায়ার সার্ভিস পাবনার টিম ঘটনাস্থলে পৌঁছে যায়। তিনি জানান, তারা স্থানীয়দের সহায়তায় উদ্ধার অভিযান শুরু করেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর একটা) কাউকে উদ্ধার করা যায়নি।

সহকারী পরিচালক সাইফুজ্জামান আরো জানান, দুপুর ১২টায় রাজশাহী থেকে ডুবুরিদল রওয়ানা দিয়েছে। ডুবুরিদল এসে পৌঁছানোর পর উদ্ধার অভিযান আবার শুরু হবে।

এদিকে নদী তীরে নিখোঁজদের স্বজন ও উৎসুক জনতা ভিড় করেছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !