শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

করোনায় মারা গেলেন স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের পরিচালক ডা. লতিফ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
ডা. এফ বি এম আবদুল লতিফ (ছবি : সংগৃহীত)

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের অল্টারনেটিভ মেডিসিন কেয়ার (এএমসি) পরিচালক ডা. এফ বি এম আবদুল লতিফ মৃত্যুবরণ করেছেন।

রাজশাহী মেডিকেল কলেজের ২২তম ব্যাচের শিক্ষার্থী ও ৩৮তম বিসিএস (স্বাস্থ্য ক্যাডার) এর কর্মকর্তা আবদুল লতিফ ৬ আগস্ট দুপুর সোয়া ১২টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে স্বাস্থ্য অধিদফতরের শোকের ছায়া নেমে আসে। স্বাস্থ্য শিক্ষা অধিদফতর ও স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকসহ সকল পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !