শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন-নুরুজ্জামান বিশ্বাস

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
মুক্তিযুদ্ধের অন্যতম বীর সৈনিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

আটঘরিয়া উপজেলা বঙ্গবন্ধুর সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে আওয়ামী লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাসের নৌকা প্রতীকের পক্ষে  নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

রবিবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের আর আর পি বাজারের মাঠ সংলগ্ন এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

আটঘরিয়া বঙ্গবন্ধুর সাংস্কৃতিক পরিষদের যুগ্ন আহবায়ক আব্দুল বারী সরকারের সভাপতিত্বে ও মাজপাড়া ইউনিয়নের সাবেক ছাত্রনেতা রেজওয়ান আহম্মেদ রাজুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি পাবনা-৪ আসনের নৌকা প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল,পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য পাঞ্জাব আলী বিশ্বাস,সাবেক সংসদ সদস্য মঞ্জুর রহমান বিশ্বাস,পাবনা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও চাটমোহর উপজেলার চেয়ারম্যান আব্দুল হামিদ মাষ্টার,আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম রতন,সাধারন সম্পাদক আব্দুল গফুর মিয়া।এছাড়া আর ও উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, পাবনা জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস,ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন,বঙ্গবন্ধুর পরিষদের কেন্দ্রীয় কমিটির কার্যকারী সদস্য জালাল উদ্দিন তুহিন,ঈশ্বরদী উপজেলার কৃষকলীগের যুগ্ম আহবায়ক মুরাদ আলী মালিথা।

পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মূর্তজা বিশ্বাস সনি,যুগ্ন আহ্বায়ক শেখ শাকিরুল ইসলাম রনি,ঈশ্বরদী উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান বিশ্বাস দোলন,ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমজাদ হোসেন অবুজ,যুবলীগ নেতা শরিফুল ইসলাম শরিফ সহ ঈশ্বরদী- আটঘরিয়ার  আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন নেত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনী সভায় প্রধান অতিথি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন,অতীতের নির্বাচন গুলোতে এ অঞ্চলের মানুষ নৌকার উপর আস্থা রেখে নৌকা প্রতিক কে বিপুল ভোটে জয়ী করছে,এবার ও উপনির্বাচনে নৌকাকে বিপুল  ভোটে জয়ী করে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করুন।নৌকায় ভোট দিলে দেশের উন্নতি হয়,সন্ত্রাস কমে,দেশে কর্মসংস্থান সৃষ্টি হয়,শিক্ষার অগ্রগতি হয়।স্বাধীনতা বিরোধী অপশক্তি এ দেশে উন্নয়নের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে বার বার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে,কিন্তু এদেশের  জনগন  বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা কে প্রান দিয়ে ভালোবেসে প্রতিটি ষড়যন্ত্র কে প্রতিহত করেছে।আপনারা নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অগ্রগতি যাত্রাকে সমৃদ্ধ করুন।

তিনি আর ও বলেন আমার রাজনৈতিক জীবনে কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয়নি আমি ১৯৭১ সালে মুক্তিযোদ্ধা করেছি, বঙ্গবন্ধু পাশে থেকে রাজনীতি করেছি, আমি সারা জীবন সৎ ভাবে জীবন যাপন করেছি। আমি বার বার ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। শুধু মাত্র আপনাদের ভোটের মাধ্যমে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা , মানবতার মা আমাকে পাবনা ৪ আসনে ( ঈশ্বরদী- আটঘরিয়া) উপ-নির্বাচনে নৌকা প্রতিক দিয়েছেন। আপনাদের সেবা করার সুযোগ দিয়েছে, তাই আপনারা ২৬ তারিখ সারাদিন বাড়ির মা বোন দের সাথে নিয়ে সকাল সকাল ভোট কেন্দ্রে যাবেন এবং নৌকা মার্কায় ভোট দিবেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !