শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

ঈশ্বরদী ফুড গার্ডেনের পঁচা ও বাসি খাবার খেয়ে ৪জন অসুস্থ

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

মোঃ আব্দুল বাতেন !! ঈশ্বরদী ষ্টেশন রোড থানাপাড়ার ২য় তলার অভিজাত রেষ্টুরেন্ট এর হায়দারাবাদী পঁচা ও বাসি খাবার খেয়ে ঈশ্বরদীর চারজন শিতি যুবক অসুস্থ হয়ে পড়ে।
জানা গেছে, ২ জুন মঙ্গলবার দুপুরে ঈশ্বরদীর চার সচেতন যুবক ও বন্ধু ইফতে খাইরুল ইমন,পেশায় ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ার,জুয়েল রানা আরএআর এস এর সিকিউরিটি কর্মকর্তা,রাসেল হোসেন,মবিল ব্যবসায়ী ও আহসান হাবিব নাহিদ ঈশ্বরদী সরকারী কলেজের কর্মচারী। তারা সকলে মিলে ঘটনার দিন দুপুরে ঈশ্বরদী ষ্টেশন রোড থানাপাড়ার ফুড গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে খাবার খেতে যায়। স্বাভাবিকভাবেই তারা রেষ্টুরেন্টের খাবার ম্যেনু দেখে ১১৯নং আইটেমের খাবার অর্ডার করে। রেষ্টুরেন্ট থেকে ১৫ মিনিটি পরে খাবার সরবরাহ করার কথা বলা হয়। ১৫ থেকে ২০ মিনিট পরে তারা হায়দারাবাদী বিরিয়ানী প্লেটে সাজিয়ে পরিবেশন করে। খাবার মুখে দিতেই পঁচা ও বাসি গন্ধ বের হলে তারা রেষ্টুরেন্ট ম্যানেজারকে ডেকে বলে আপনাদের খাবারে কোন সমস্যা আছে কিনা ? জবাবে সে বলে, আপনারা নির্ভয়ে খেতে পারেন কোন রকম সমস্যা নাই। তিন জন চামুচ দিয়ে খাবার খাওয়া শুরু করে। আর একজন বিরিয়ানীতে মিশ্রিত কাজু বাদাম হাত দিয়ে মুখে দিলে তাতে আঠালোভাব ও পঁচা গন্ধ অনুভূত হয়। মূহুর্তেই তারা বমি করতে শুরু করে। এ অবস্থা দেখে ম্যানেজার ছুটে এসে তাদের সামনে থেকে খাবারগুলো সরিয়ে নিয়ে দুঃখ প্রকাশ করে বলে,স্যার আমাদের ভুল হয়ে,গেছে খাবারগুলো গতকালের ছিল। আমাদের কোন দাম দিতে হবে না,আপনারা অন্যদিন আসবেন আপনাদেরকে আমরা ভাল খাবার বিনা মূল্যে সরবরাহ করব।

                                                                    ঈশ্বরদী ফুড গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে
কেন তাদের পঁচা ও বাসি খাবার পরিবেশন করা হল জানতে চাইলে তারা মালিকের সাথে কথা বলতে বলেন। কথা হয় রেষ্টুরেন্টের পার্টনার অলিপ এর সাথে,তিনি স্বীকার করেন যেহেতু রেষ্টুরেন্ট একটু আধটু খাবার বাসি থাকতেই পারে। তারা বিষয়টি নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে অবগত করতে চাইলে রেষ্টুরেন্টের পার্টনারদের প্রধান অলিপ উল্টো তাদের হুমকি দিয়ে বলেন,যা খুশি আপনারা করতে পারেন,তাতে আমরা ভয় পাইনা। ছেলেগুলো বাসায় গিয়ে তাদের অবস্থা খারাপ হলে,খবর,পেয়ে অলিপ ঈশ্বরদী পৌর এলাকার নারিচায় রাসেলের বাসায় গিয়ে দুঃখ প্রকাশ করে আসে। এ খবর লিখা পর্যন্ত চার যুবকই বমি ও ডায়রিয়ায় কাতরাচ্ছিল। তাদের সাথে কেন এ ধরনের আচরন করা হয়েছে বিষয়টি অবগত করতে তারা ঈশ্বরদী প্রেসকাবে এসে রেষ্টুরেন্টটির খাবারের বর্ননা দেন এবং তা বন্ধের দাবি জানিয়ে তারা বলেন,আমরা যুবক ও ছাত্র আমাদের সাথেই যদি এমন আচরন করা হয়,তাহলে ওই রেষ্টুরেন্ট সাধারন মানুষদের সাথে কি ব্যবহার করে থাকেন বিষয়টি আপনাদের ভাবতে হবে। পানি সহ ওই খাবারের মুল্য নির্ধারিত ছিল ২২৫ টাকা। যদিও শেষ পর্যন্ত তারা খাবারের কোন মূল্য গ্রহন করেনি। এ ব্যাপারে কথা হয়,অলিপের সাথে তিনি খাবারের সমস্যার কথা স্বীকার করে দুঃখ প্রকাশ করেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !