শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

ঈশ্বরদী উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মূর‌্যাল উদ্বোধন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

মুজিব বর্ষ উপলক্ষে ঈশ্বরদী উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করেন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস এমপি।

এসময় এমপি বিশ্বাস বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব ছাড়া বাংলাদেশের জন্ম সম্ভব হতো না। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের ইতিহাস অন্যভাবে লিখিত হতো। বাঙালি জাতির অবরুদ্ধ থাকার, অধীন থাকার ইতিহাস দীর্ঘ থেকে দীর্ঘতর হতো। বিস্ময়কর নেতৃত্বের প্রতিভা নিয়ে রাজনীতিতে তাঁর অংশগ্রহণ।

কৈশোরে জ্বলে ওঠা শেখ মুজিব একদিন হয়ে উঠেছিলেন বাংলাদেশের পরিপূরক একটি নাম। অসাসাম্য নেতৃত্বগুণে হাজার বছরের পরাধীন জাতিকে তিনি মুক্তির আঙিনায় নিয়ে এসেছেন। আজকের যে বাংলাদেশ, সেই বাংলাদেশ গঠনের এবং বিনির্মাণের প্রধান প্রাণপুরুষ তিনি। সেজন্যই  বঙ্গবন্ধুই বাংলাদেশ, বাংলাদেশই বঙ্গবন্ধু।

এসময় উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, উপজেলা প্রকৌশলী এনামূল হক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, কৃষক লীগ নেতা মুরাদ মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক জহুরুল হক পুনো, যুবলীগ নেতা দোলন বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !