শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঈশ্বরদী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদান

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

ঈশ্বরদী উপজেলা পরিষদের উপ-নির্বাচনের দায়িত্ব পাওয়া প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং অফিসারদের শনিবার সকাল ০৯টা থেকে  বিকাল ৫টা পর্যন্ত প্রশিক্ষণ চলছে।

শনিবার (৫ ডিসেম্বর) সকালে সরকারী এস এম মডেল স্কুল এ্যান্ড কলেজ ভেন্যুতে মোট ৮৪ জন প্রিজাইডিং অফিসার, ৪৮৭ জন সহকারী প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ দেয়া হচ্ছে।

বিষয়টি জানিয়েছেন পাবনা জেলা নির্বাচন কর্মকর্তা ও ঈশ্বরদী উপজেলা পরিষদের উপ-নির্বাচনের রির্টানিং অফিসার মাহবুবুর রহমান। তিনি বলেন, যে সব অফিসার নির্বাচনে দায়িত্ব পালন করবেন তাদের প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।

প্রশিক্ষণ চলাকালীন সময় উপস্থিত ছিলেন নির্বাচনি প্রশিক্ষণ ইনিস্টিটিউটের মহা-পরিচালক নুরুজ্জামান তালুকদার, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম, রাজশাহী অঞ্চল রাজশাহী, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, ঈশ্বরদী,পাবনা, রাজশাহী সিনিয়ার জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ছাইফুল ইসলাম, পাবনা জেলা নির্বাচন কর্মকর্তা ও ঈশ্বরদী উপজেলা পরিষদের উপ-নির্বাচনের রির্টানিং অফিসার মাহবুবুর রহমান, পাবনা সদর নির্বাচন কর্মকর্তা ও ঈশ্বরদী উপজেলা পরিষদের উপ-নির্বাচনের সহকারী রির্টানিং অফিসার কায়ছার মোহাম্মাদ, ঈশ্বরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা  মোহাম্মাদ রায়হান কুদ্দুস প্রমূখ।

ঈশ্বরদী উপজেলায় মোট ভোটার সংখ্যা ২৫৪১৪৮ জন। পরুষ ভোটার  ১২৮২৪২ জন  নারী ভোটার ১২৫৯০৬ জন। ভোটারদের জন্য সাতটি ইউনিয়ন ১ টি পৌরসভায় ৮৪টি কেন্দ্রে ৪৮৭টি বুথে ভোট নেওয়ার জন্য অফিসারদের প্রস্তুত করা হচ্ছে।

আগামী ১০ ডিসেম্বর ঈশ্বরদী উপজেলা পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

 


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !