শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

ঈশ্বরদীর সুপরিচিত হোমিওপ্যাথিক চিকিৎসক জহর বাগচী আর নেই

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

ঈশ্বরদীর বিশিষ্ঠ চিকিৎসক ও পৌর শ্মশান পরিচালনা কমিটির সভাপতি ডাঃ জহর লাল বাগচী আর নেই। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে।
তিনি ঈশ্বরদী বাগচী হোমিও’র স্বত্ত্বাধিকারী, খন্দকার মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি এবং ঈশ্বরদী পৌর শ্মশান কমিটির সভাপতি, মৌবাড়ি মন্দির কমিটির সহ-সভাপতি, স্কুলপাড়া বারোয়ারী কমিটির উপদেষ্টা ছিলেন।
জহর বাগচীর মৃত্যুতে পৌর শ্মশান পরিচালনা কমিটির, ঈশ্বরদী হোমিওপ্যাথিক প্রাকটিশনার্স এসোসিয়েশন, মৌবাড়ি মন্দির কমিটি ও স্কুলপাড়া বারোয়ারী পূজা কমিটি গভীর শোক প্রকাশ করেছে এবং তার আত্মার শান্তি কামনা করেছে।ঈশ্বরদীর রহিমপুরের কৃতি সন্তান সবার প্রিয় ব্যাক্তি জোহর লাল বাগচী।
তাঁর মৃত্যুতে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য প্রার্থী মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, শিল্প ও বণিক সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু,ঈশ্বরদী সাহিত্য-সংস্কৃতি পরিষমদর সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান কামাল, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তী বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির ঈশ্বরদী উপজেলা কমিটি, গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !