শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

ঈশ্বরদীর পাকশীতে যুবলীগের নির্বাচন পরিচালনা সম্মেলন অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলি সাদিক বলেন, বিএনপি-জামায়াত জনগন থেকে বিচ্ছিন্ন, অস্তিত্ব নেই।

শেখ হাসিনার নৌকার ভরাডুবি হতে দেওয়া যাবে না যদি ভোটে জয় লাভ করে পরে দাবী করবে আওয়ামীলীগের পক্ষে জনগনের কোনো সমর্থন নেই, বিএনপিকে সেই দাবি করার সুযোগ দিতে চাই না। ‘শেখ হাসিনার নৌকার ভরাডুবি হতে দেওয়া যাবে না

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে পাকশি আওয়ামীলীগ কার্য্যালয়ে পাকশি ইউনিয়ন যুবলীগের আয়োজনে আলোচনাসভায় পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক একথা বলেন

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিবলি সাদিক বলেন, বিগত জোট সরকারকের আমলে ক্ষমতায় এসে এই পাকশিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঘরে থাকতে দেয়নি।

এই ঈশ্বরদীর পাকশিতে যে তাণ্ডব চালিয়েছে। তা আর কোথাও হয়নি। চুরি লুটপাট, মাস্তানী করে, মা-বোনের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলেছে। আর কখনো সেই সুযোগ দেওয়া যাবে না।

পাকশি ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক মেজবুল হাসানের পরিচালনায়, বক্তব্য রাখেন পাকশি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, হাবিবুল ইসলাম হবিবুল, যুগ্ন সম্পাদক রেজাউল করিম রাজা, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, পাকশি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সাইফুজ্জামান পিন্টু রেলওয়ে শ্রমিকলীগ পাকশি শাখার, সভাপতি ইকবাল হায়দার,সম্পাদক নজরুল ইসলাম পাকশি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদুর রহমান বিশ্বাস, পাকশি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম শিমুল।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !