বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঈশ্বরদীতে রিক্সাচালক শফিকুল মন্ডল ৮ দিন যাবৎ নিখোঁজ

রাসেল আলী
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
ছবি : প্রতীকী

গত ৮ দিন অতিবাহিত হলেও সন্ধান মিলেনি রিক্সা চালক শফিকুল ইসলাম মন্ডলের। ফলে শোকে র্মুছা যাচ্ছেন মমতা ময়ী মা সুজানা বেগম এবং ছেলে হারানোর শোকে কাতর বৃদ্ধ পিতা নাজিম উদ্দীন মন্ডল। এ দিকে স্বামীর স্মৃতি কিছুতেই ভুলতে পারছেন না স্ত্রী তসলিমা খাতুন।শফিকুলের ছোট ছোট তিন ছেলে মেয়ের কান্নাও যেন থামছে না ঈদেও আনতে পারেনি ঈদের আনন্দ।

ঈশ্বরদীর আরামবাড়িয়া গ্রামের দিনমুজুর নাজিম উদ্দীন মন্ডলের ছেলে রিক্সা চালক শফিকুল ইসলাম মন্ডল (৪৫) প্রতিদিনের ন্যায় গত ২৬ জুলাই রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয় জীবিকার তাকিদে । কিন্ত প্রতিদিন বাড়িতে আসলেও সে দিন বাড়ি ফেরেনি শফিকুল। সময় গড়িয়ে গেলে স্ত্রী খোঁজ নিতে থাকে বিভিন্ন জায়গায় কিন্ত কোন খোঁজ মিলেনি কোন খানে তাঁর। এ ভাবে ৪ দিন অতিবাহিত হলে গত ২৯ জুলাই  নিখোঁজ শফিকুলের পিতা নাজিম উদ্দীন মন্ডল বাদি হয়ে ঈশ্বরদী থানায় একটি সাধারন ডায়েরি করেন বলে জানান তার প্রতিবেশিরা। তারপরও অদ্যবদি খোঁজ পাওয়া যায়নি, রিক্সাচালক  চালক শফিকুলের।

এ বিষয়ে স্থানীয় সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক (রানা সরদার) জানান, আমার ইউনিয়নের আরামবাড়িয়া গ্রামের দিনমুজুর নাজিম উদ্দীন মন্ডলের ছেলে শফিকুল ইসলাম মন্ডল রিক্সা চালক ছিল বলে আমি জানতাম সে কিছুদিন যাবঃ নিখোঁজ তার আত্নীয় স্বজন আমার কাছে এসেছিল আমি তাদের থানায় জিডি করার পরার্মশ দিয়েছি । বিষয়টি নিয়ে আমিও খোঁজ খবর রাখছি ব্যাক্তিগত জীবনে সে দুই মেয়ে ও এক ছেলের জনক ।  এ বিষয়ে ঈশ্বরদী থানার ওসি শেখ নাসির উদ্দীন জানান নিখোঁজ রিক্সা চালকের পিতা নাজিম উদ্দীন মন্ডল বাদি হয়ে ঈশ্বরদী থানায় একটি সাধারন ডায়েরি করেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !