শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

ঈশ্বরদীতে বিস্কুট কারখানা ও গোডাউন থেকে ট্রাক ভর্তি ছিনতাই হওয়া চিনি উদ্ধার গ্রেপ্তার -৩

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জের ছিনতাই হওয়া ৩২০ বস্তা চিনির মধ্যে ঈশ্বরদী বাজার ও একটি বিস্কুট কারখানা থেকে পৃথক অভিযান পরিচালনা করে মোট ১৫৯ বস্তা চিনি ট্রাক সহ ৩জন কে আটক করতে সক্ষম হয়েছে ডিবি পুলিশ।এই অভিযানে নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ ডিবির চৌকস ইন্সপেক্টর  হুমায়ুন কবির মোল্লা।
প্রত্যক্ষদর্শী ‌ ও ডিবি সুত্র থেকে জানা যায়, নারায়ণগঞ্জের শিমরাই, মেসার্স এ আর ট্রান্সপোর্টে মাল” সুমাইয়া ট্রাক” ভর্তি যাহার নাম্বার ঢাকা মেট্রো ২০-৮৫১৪ নং ট্রাক ডাইভার সুমন কে প্রথমে আটক করার পর তার দেয়া তথ্যের ভিত্তিতে ঢাকা নারায়ণগঞ্জ ডিবি পুলিশের একটি চৌকশ দল এ অভিযান পরিচালনা করে।
তারা ঈশ্বরদী থানা পুলিশের সহযোগিতায় ঈশ্বরদী বাজারে ব্যাবসায়ীর গোডাউন থেকে রাত আনুমানিক ৮টার সময় ১৫২ বস্তা ভর্তি চিনি প্রথমে উদ্ধার করা হয়। তার কিছুখন পর কলেজ রোডে বস্তি পাড়া এলাকায় রুটি ,বিস্কুট,কেক,সহ অন্যান্য খাদ্য সামগ্রী তৈরি কারখানায় অভিযান পরিচালনা করে ১০৭ সাত বস্তা চিনি উদ্ধার করে।এসময় একজনকে আটক করা হয় বলে ডিবি ইন্সপেক্টর হুমায়ূন কবির মোল্লা জানান।
এদিকে এই ঘটনায় মোট ৩ জন কে আটক করা হয়েছে। ট্রাকের ড্রাইভার  সুমন (৩৭) তজম (৪৭) জুবায়ের আহমেদ লিংকন (২৪) কে আটক করে নারায়ণগঞ্জ নিয়ে যাওয়া হয়েছে।উল্লেখ্য ছিনতাই হওয়া চিনির আনুমানিক মুল্য ৯ লাখ ৫০ হাজার টাকা বলে জানা গেছে।
এব্যাপারে নারায়ণগঞ্জ  থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে ডিবি সুত্রে জানা গেছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !