বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঈশ্বরদীতে করোনা জনসচেতনতায় বীর মুক্তিযোদ্ধাদের মাস্ক ক্যাম্পেইন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

‘নো মাস্ক, নো ফ্রেন্ডস’ এই স্লোগানকে সামনে রেখে মহামারি কোভিড-১৯ প্রতিরোধে  দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষে বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে বিনামূল্যে এক হাজার পিস মাস্ক বিতরণ ও সাধারণ মানুষের সুরক্ষা নিশ্চিত করতে সচেতনতামূলক প্রচারাভিযান করা হয়েছে।

রবিবার ১১এপ্রিল সকাল ১১টায় ঈশ্বরদী বাজারের ১নম্বর গেট সংলগ্ন শহরের ব্যস্ততম ওই এলাকায় যেসব পথচারীদের মাস্ক পরা ছিল না, তাঁদের মাস্ক পরিয়ে দেন তাঁরা। পরে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানরা বিভিন্ন দলে ভাগ হয়ে বাজার এলাকার দোকানি, ক্রেতা ও বিক্রেতাদের মাস্ক উপহার দেন এবং করোনা নিয়ে সচেতনতামূলক প্রচার চালান। এ  প্রচারাভিযানের উদ্বোধন করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা  মো: রশিদুল্লাহ সহ মুক্তিযোদ্ধার সন্তান রনি, সজিব, আলো, সাহিনা ।

পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন করেনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রাথমিক সর্তকতা হিসেবে সাবান দিয়ে হাত পরিস্কার ও নিরাপদ দূরত্ব বজায় রেখে ঘরে থাকার পাশাপাশি বিনা প্রয়োজনে বাড়ির বাইরে না যাওয়ার জন্য সরকারের নির্দেশনা অনুযায়ী পরামর্শ দেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !