শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

ঈশ্বরদীতে আব্দুর রাজ্জাক মেধাবৃত্তি ও সনদপত্র বিতরণ

শিশির মাহমুদ:
আজকের তারিখঃ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

ঈশ্বরদীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের মাঝে মেধাতালিকা অনুসারে আব্দুর রাজ্জাক মেধাবৃত্তি ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে ঈশ্বরদী ডাল গবেষণা ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের কনফারেন্স রুমে আরমা ওয়েলফেয়ার সােসাইটির ( মানব কল্যাণে নিবেদিত ) আয়োজনে এ মেধাবৃত্তি ও সনদপত্র বিতরণ করা হয়।

মেধাবৃত্তি ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য , বীর মুক্তিযােদ্ধা আলহাজ্ব মােঃ নুরুজ্জামান বিশ্বাস। প্রধান আলােচক হিসেবে উপস্থিত ছিলেন আরমা গ্রুপ ও আরমা ওয়েলফেয়ার সােসাইটির চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঈশ্বরদী ডাল গবেষনা ও আঞ্চলিক কৃষি গবেষনা কেন্দ্রের পরিচালক ড . দেবাশীষ সরকার, ঈশ্বরদী পৌরসভার মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু , পাবনা জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ – পরিচালক রাশেদুল কবীর, সরকারী সাঁড়া মাড়ােয়াড়ী মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আয়নুল ইসলাম , আব্দুর রাজ্জাক স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ সানজিদা সুলতানা সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। পরে মেধাতালিকা অনুসারে ঈশ্বরদীর ৫০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের হাতে মেধাবৃত্তি ও সনদপত্র তুলে দেন আরমা গ্রুপ ও আরমা ওয়েলফেয়ার সােসাইটির চেয়ারম্যান আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও মেধাবৃত্তি কর্মসূচী সমন্বয়ক জুলফিকার হায়দার।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !