শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

আজ আসছেন নতুন এমপি, ঈশ্বরদী আগমন উপলক্ষে ব্যাপক আয়োজন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
ঈশ্বরদী পোষ্ট অফিস মোড়।

মঙ্গলবার (১৩অক্টোবর) পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোরিয়া) আসনে নতুন এমপি  ঈশ্বরদী আসছেন।প্রয়াত এমপি সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর টানা ৫ মেয়াদের পর এই আসনে এবার এমপি নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। নবনির্বাচিত সাংসদ নুরুজ্জামান বিশ্বাস শপথগ্রহণের পর মঙ্গলবার (১৩ অক্টোবর) প্রথম আসছেন ঈশ্বরদীতে।

একদিকে দলীয়ভাবে, অন্যদিকে সর্বস্তরের মানুষও নতুন এমপিকে সংবর্ধনা দিতে নানান প্রস্তুতি গ্রহণ করেছেন।

এদিকে মুলাডুলিতে তার শ্বশুরবাড়ি হওয়ায় মুলাডুলি আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের বাইরে সর্বস্তরের মানুষ জামাই বরণকরতে নিয়েছেন নানান প্রস্তুতি।

বিশ্বস্ত সূত্রে খোঁজ নিয়ে জানা গেছে, নতুন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস ব্যক্তিগতভাবে এসব সংবর্ধনা নিতে অনিচ্ছা প্রকাশ করলেও ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের উদ্যোগে ঈশ্বরদীতে রাস্তায় তোরণ স্থাপন করে তাকে স্বাগত জানাতে ব্যাপক শোডাউনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে শহর এবং রাস্তার মোড়ে মোড়ে নতুন এমপিকে স্বাগত জানিয়ে লাগানো হয়েছে নানান রঙের ফেস্টুন।

ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক মালিথা বলেন, দীর্ঘ ২৪ বছর পর ঈশ্বরদী-আটঘোরিয়ার নতুন এমপি আসছেন ঈশ্বরদীতে। তাকে বরণ করতে তোরণ স্থাপন সহ, ব্যাপক শোডাউনের আয়োজন রাখা হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টায় তিনি ঢাকা থেকে ঈশ্বরদীর উদ্দেশ্যে রওনা দেবেন। বঙ্গবন্ধু সেতু ও বনপাড়া হয়ে তিনি মুলাডুলিতে এসে পৌঁছালে সেখানে মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পথসসভায় বক্তব্য দেবেন নবনির্বাচিত সাংসদ। সেখানেই তাকে আনুষ্ঠানিকভাবে জামাই বরণ করা হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !